২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:০৩
শিরোনাম:

যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক মন্তব্য কৃতী শ্যাননের

গত বছর বলিউডের প্রবীণ অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে ‘যৌন হেনস্থা’র অভিযোগ এনেছিলেন সাবেক অভিনেত্রী তনুশ্রী দত্ত। তারপরই বলিউডে একে একে যৌন হেনস্থার ঘটনা প্রকাশ্যে আসতে থাকে। এবার সেই হ্যাশট্যাগ মিটু মুভমেন্ট নিয়ে মুখ খুললেন কৃতী স্যানন।

খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে কৃতি অভিনীত হাউসফুল ৪।এই ছবির পরিচালনা প্রথমে সাজিদ খানের করার কথা ছিল।

সাজিদ খানের বিরুদ্ধে মিটু অভিযোগ থাকায়, এই ছবি নিয়ে প্রথম থেকেই বিতর্ক ছিল। তাই সাজিদ খানের সঙ্গে একই ছবিতে কাজ করতে অনিচ্ছা প্রকাশ করেছিলেন হাউসফুল ৪-এর মুখ্য অভিনেতারা। তারপরই এই ছবি থেকে সরে যান সাজিদ খান।

কৃতি এই হ্যাশট্যাগ মিটু সম্পর্কে বলেন, আমি সব সময়েই মি-টুর পক্ষে ছিলাম। কথাও বলেছি এই নিয়ে আগেও। কী কী ঘটেছিল তা প্রকাশ্যে বলতে সত্যিই অনেক সাহস লাগে। দুর্ভাগ্যজনকভাবে এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা যায় না। কিন্তু এই মুভমেন্টের জন্য প্রত্যেক ইন্ডাস্ট্রিতেই একটা ভয় কাজ করবে। এটা সত্যিই দরকার ছিল।

কৃতি আরও বলেন, সৌভাগ্যবশত আমি এই ধরনের কোনও পরিস্থিতির সম্মুখীন হইনি। আগে সমস্ত মিটিং বাড়িতে হত। কিন্তু আজকাল এই ধরনের বিষয়গুলো এড়াতে মিটিং বাড়ির বাইরে হয়।

হাউসফুল-৪ ছবিটি পরিচালনা করছেন ফারহাদ সামজি। আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। এই ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, কৃতি খারবান্দা, ববি দেওল, রীতেশ দেশমুখ, পূজা হেগড়ে।

প্রসঙ্গত, হাউসফুল ৪ ছাড়াও এই মুহূর্তে আশুতোষ গোয়ারকরের পানিপথ ছবি নিয়ে ব্যস্ত কৃতি। এই ছবিতে কৃতির বিপরীতে অভিনয় করছেন অর্জুন কাপুর। পতি, পত্নী আওর ও ছবিতেও একটি ক্যামিও রোলে অভিনয় করছেন কৃতি। এই ছবিতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। এছাড়াও সারোগেসি নিয়ে তৈরি ছবি মিমি-তেও অভিনয় করবেন এই জনপ্রিয় অভিনেত্রী।