১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৫৪
শিরোনাম:

অবৈধ স্বৈরাচার দুর্নীতিবাজ সরকারের পতন না হওয়া পর্যন্ত মানুষের মুক্তি মিলবে না : রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, করোনায় মৃত্যু বরণ করছে সরকারের সেদিকে কোন খেয়াল নেই।‌ করোনার মধ্যে সরকারের লোকেরা আগুন দিয়ে মানুষকে গৃহহীন করছে।

রোববার ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের উদ্যোগে মোহাম্মদপুর জহুরি মহল্লার আগুনে পুড়ে যাওয়া বস্তিবাসীদের মাঝে ত্রান সামগ্রী ও শীতবস্ত্র বিতরণের সময় তিনি একথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন,অবৈধ স্বৈরাচার দুর্নীতিবাজ সরকারের পতন না হওয়া পর্যন্ত মানুষের মুক্তি মিলবে না । সরকারের পতনের মধ্য দিয়ে মানুষের শান্তি ও শৃঙ্খলা ফিরে আসবে।

রিজভী অসুস্থ হওয়ার পর হাসপাতাল থেকে বাড়ি ফিরে এটাই তার প্রথম কোন প্রোগ্রামে অংশগ্রহণ করা।

রিজভী বলেন, আজকে মানুষ নিজের বাড়ি ঘরে থাকতে পারছে না ঢাকার অনেক বস্তি ক্ষমতাসীনরা আগুন লাগিয়ে দখল করে নিয়েছে।

তিনি বলেন, আজকে চারদিকে শুধু আগুন। মানুষের বাড়িঘর জ্বলছে। ঢাকার বস্তি গ্রাস করার জন্য দখল করার জন্য ক্ষমতাসীনরা মরিয়া হয়ে উঠেছে। গোটা জাতির নিরাপত্তা নাই, মানুষের জীবনের নিরাপত্তা নাই। বাড়িঘরের নিরাপত্তা নাই। বেঁচে থাকার নিরাপত্তা নাই।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, প্রধানমন্ত্রী উন্নয়নের কথা বলেন। কোন স্বৈরাচারের উন্নয়নের কথায় জনগণের উন্নয়ন হয় না। জনগণের কল্যাণ বয়ে আনে না।সরকারের মন্ত্রী এমপিরা যখন উন্নয়নের কথা বলেন তখন বুঝতে হবে হাজার কোটি টাকা দুর্নীতির ষড়যন্ত্র চলছে।

ত্রাণ বিতরণের সময় ছাত্রদল পশ্চিম সভাপতি কামরুজ্জামান জুয়েল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি লিটন মাহমুদ বাবু, আমিনুর রহমান লিটন, এইচ এম মোজাম্মেল, মাজহারুল ইসলাম রাসেলসহ বিএনপি,ছাত্রদল,যুবদল,স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।