২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:২৪
শিরোনাম:

ফরিদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নায়াবা ইউসুফের ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগ

ফরিদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নায়াবা ইউসুফের ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগ করেছেন ঢাকা থেকে আগত বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এ সময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে ছিলেন- চেয়ারপার্নের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হাবিবুর রহমান হাবীব, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, ফরিদপুর জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব শাহজাদা মিয়া, বিএনপি সম্পাদক মন্ডলীর সদস্য মোস্তাফিজুর রহমান বাবুল, যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, গত ঢাকা সিটি কর্পোরেশনের বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোদররেস আলী ঈসা, যুবদলের সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকুসহ কেন্দ্রীয় ও জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন।

বিএনপি চেয়াপার্সনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী আমানউল্লাহ আমানের নেতৃত্বে বিএনপির কেন্দ্রীয় টিম ফরিদপুরের বিভিন্ন পাড়া মহল্লায় সোমবার দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেন।

এসময় ফরিদপুর শহরের মূল সড়কসহ শহরের বিভিন্ন পয়েন্টে বিএনপির মনোনীত প্রার্থী চৌধুরী নায়াব ইউসুফের ধানের শীষের প্রতীকের পক্ষে গণসংযোগ ও পথসভা করা হয়।

এই সময় নায়াব ইউসুফের পক্ষে আমান উল্লা আমান সহ অন্যান্য নেতৃবৃন্দ তাঁদের বক্তৃতায় বলেন, যদি নূন্যতম শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ভোট হয়- তাহলে এখানে ধানের শীষ বিপুল ভোটে বিজয়ী হবে ইনশাল্লাহ। সম্পাদনা: হ্যাপি