২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১৪
শিরোনাম:

টাকার জন্য সহকর্মীকে খুন, গ্রেপ্তার ৩

টাকার জন্য সহকর্মীকে খুন করে ড্রামে করে ফেলে দেওয়া দিয়েছে রাস্তায়। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোরে তিন বন্ধু মিলে হত্যা করে ফেলে যায় মিরপুর কলেজের পেছনে। এ ঘটনায় তিনজনকে মিরপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৯ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে মিরপুরের বিভিন্ন এলাকা থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে।পুলিশ জানায়, জুয়েল রানা একটি সিগারেট কোম্পানির ডেলিভারিতে কাজ করেন। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ডেলিভারির কাজ শেষে ইয়াবা সেবন করে সহকর্মীদের সাথে যোগ দেয় নিজেও।

তাদের মধ্যে মিরাজ ও সাইফুলও পূর্বে একই কোম্পানিতে কাজ করলেও পরে তারা আলাদা প্রতিষ্ঠানে চাকরি করেন। দুই জনই বিভিন্ন ভাবে ঋণগ্রস্ত থাকায় জুলয়কে বেছে নেন পাওয়া টাকা পরিশোধের হাতিয়ার হিসেবে। কারণ জুয়েলের কাছে সিগারেট বিক্রির টাকা থাকে সেই খবর তারা জানতো। রাতে জুয়েল তাদের কাছে আসলে অতিরিক্ত ইয়াবা খায়িয়ে জুয়েলকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

এ ঘটনায় হত্যার পর জুয়েলের কাছে থেকে তিশ হাজার টাকা নেয় মিরাজ আর সাইফুল নেয় ৪২ হাজার টাকা আর রাসেলকে দেওয়া হয় ১০ হাজার টাকা। পরে লাশ কার্ভাড ভ্যানে রেখেই বিভিন্ন স্থানে তারা মাল ডেলিভারি করেন। হত্যার আগেই কিনে রাখা হয় ড্রাম, বেওয়ারিশ হিসেবে চিহ্নিত করতে ড্রামে ফেলে দেওয়া হয় মিরপুর কলেজের পেছনে লাভ রোডে।

এ ঘটনায় দুই দিন পর জুয়েলের গায়ে থাকা টিশার্টের সূত্র ধরে পুলিশ তদন্ত করে ঘটনার সাথে সম্পৃক্ত মাস্টার মাইন্ড মিরাজ সহ তিনজনকে মিরপুরের বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

মিরপুর জোনের উপ পুলিশ কমিশনার আ. স. ম মাহাতাব উদ্দিন জানান, এই ঘটনার রহস্য উদঘাটন সহায়তা করেছে নিহত জুয়েলের গায়ে টি-শার্ট। তাদের বিরুদ্ধে যাথযত আইন মেনে ব্যবস্থা নেওয়া হবে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে রাসেল এরই মধ্যে মাদক মামলার জেল খেটেছে। এই ঘটনায় মিরপুর মডেল থানার একটি হত্যা মামলা দায়ের করার করেছে নিহতদের স্ত্রী।