২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৫
শিরোনাম:

নোয়াখালীতে আড়াই হাজার পিস ইয়াবাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

নোয়াখালীতে ২ হাজার ৫৫০পিস ইয়াবাসহ মো. শহীদুল ইসলাম নামের এক পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানকালে তাকে গ্রেফতার করা হয়। নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গ্রেফতার কনস্টেবল শহীদুল ইসলাম নোয়াখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নারায়ণপুর গ্রামের রুহুল আমিন মেন্বারের ছেলে। তিনি বর্তমানে কক্সবাজার জেলার মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্প পুলিশ ক্যাম্পে কর্মরত।

এ বিষয়ে ডিবির ওসি সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে নোয়াখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের জামতলা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ কনস্টেবল মো. শহীদুল ইসলামকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতে নাতে গ্রেফতার করা হয়। এরপর তার দেখানো মতে, সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের উত্তর নারায়ণপুরের একটি কবরস্থান থেকে আরও ২ হাজার ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ডিবির ওসি আরও জানান, এ ঘটনায় শহীদুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুধরাম থানায় একটি মালা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে হাজির করা হয়েছে। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।