২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৪৩
শিরোনাম:

শাকিবের দেখা পেলেন আত্মহত্যার চেষ্টা করা সেই গৃহবধূ (ভিডিও)

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের শুটিং দেখতে না নিয়ে যাওয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যার চেষ্টা করেছিলেন এক গৃহবধূ। অবশেষে ইচ্ছা পূরণ হলো মাদারগঞ্জ উপজেলার সেই গৃহবধূর। প্রিয় অভিনেতার সঙ্গে সাক্ষাতের সুযোগ পেলেন তিনি। গতকাল শুক্রবার বিকেল চারটার দিকে স্থানীয় সাংসদ মির্জা আজমের ছোট ভাইয়ের মাধ্যমে শাকিবের ‘গলুই’ সিনেমার শুটিং সেটে এসে তার সঙ্গে দেখা করেন ওই গৃহবধূ।

জানা গেছে, শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও সেই নারী ভক্তকে প্রায় ২০ মিনিট সময় দেন শাকিব। তাকে কাছ থেকে দেখতে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন সেই গৃহবধূ। ওই সময় সেখানে গৃহবধূর স্বামী-সন্তান, গলুই এর পরিচালক এস এ হক অলিক, আজিজুল হাকিমসহ শুটিং সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টদের সঙ্গে আলাপ করে জানা যায়, শুক্রবার বিকেলে মাদারগঞ্জে শুটিং সেটে আসেন গৃহবধূ সুমাইয়া। সঙ্গে স্বামী ইয়াসিনও এসেছিলেন। শাকিব খান তাদের সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন।

পরে গণমাধ্যমকে শাকিব বলেন,‘এমন একটি ঘটনা ঘটেছে, যা আমাকে স্পর্শ করেছে। তার সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। আজ পুরো পরিবারসহ এসেছিল ওই নারী। কিছু সময় পার করেছি উনার পরিবারের সঙ্গে, ভালো লেগেছে।’

ভক্তদের সতর্ক করে এই অভিনেতা আরও বলেন, ‘যা হয়েছে, হয়েছে। সামনে যেন এমন আর কোন ঘটনা না ঘটে। সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোন ভক্ত না করে সেই অনুরোধ রইল আমার। ভক্তরা সারা জীবন ভালোবাসবে, আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।’

এ ব্যাপারে পরিচালক এস এ হক অলিক বলেন, ‌‘পাগল ভক্তের মনের ইচ্ছে পূরণের চেষ্টা করেছি। ভবিষ্যতে যেন এমন কাজ না করে সেজন্য তাদের বলা হয়েছে।’

এর আগে প্রিয় অভিনেতাকে দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করার ঘটনাটি সোশাল মিডিয়ার মাধ্যমে জেনেছিলেন শাকিব খান। তখন তিনি গণমাধ্যমকে জানিয়েছিলেন, ওই ভক্ত ও তার পরিবারকে শুটিংয়ে ডাকবেন। সেই কথা রাখলেন দেশ সেরা এই চিত্রনায়ক।

উল্লেখ্য, এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমায় শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। শাকিব-পূজা ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে।