২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৯:২৭
শিরোনাম:

কোম্পানীগঞ্জের রাজনীতিতে কাদের মির্জা আর জীবিত নেই

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা রাজনৈতিক মৃত্যু হয়েছে। এখন থেকে কোম্পানীগঞ্জের রাজনীতিতে তিনি আর জীবিত নেই বলে জানিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান।

বুধবার সন্ধ্যায় কারামুক্ত কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও মুছাপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী শাহীনের সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুক্তিযোদ্ধা খিজির হায়াত বলেন, আমরা কোম্পানীগঞ্জবাসী জননেতা ওবায়দুল কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি। আসন্ন ইউপি নির্বাচনে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কেন্দ্রে যাদের নাম প্রস্তাব করবে, ওবায়দুল কাদের, কেন্দ্রীয় আওয়ামী লীগ এবং দলীয় সভানেত্রী শেখ হাসিনা তাদের হাতেই নৌকা প্রতীক তুলে দেবেন। আজকের পরেও যদি কাদের মির্জার শিক্ষা না হয়, তাকে কীভাবে শিক্ষা দিতে হয়, তা আমাদের জানা আছে।

মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুল হক চৌধুরীর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- সদ্য কারামুক্ত সংবর্ধিত মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী শাহীন, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আরজুমান পারভীন রুনু, কোম্পানীগঞ্জ উপজেলা ওলামা লীগ নেতা ও রংমালা দারুস সুন্নাহ সিনিয়র মডেল মাদ্রাসার প্রিন্সিপাল আবদুল্ল্যাহ আল মামুন, সেতুমন্ত্রীর ভাগনে ও রামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজিস সালেকীন রিমন প্রমুখ।