২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৮:০২
শিরোনাম:

পরনের লুঙ্গি ফেলে পালানো সেই ইউপি সদস্যের স্ত্রীর ডিলারশিপ বাতিল

সরকারি চাল চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়ে পরনের লুঙ্গি ফেলে পালানো সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নের ইউপি সদস্য শফিকুল ইসলাম শফির স্ত্রীর সরকারি ন্যায্যমূল্যের চালের ডিলারশিপ বাতিল করেছেন উপজেলা খাদ্য কর্মকর্তা। সোমবার (২৫ অক্টোবর) দুপুরে ইউপি সদস্য শফির স্ত্রী উম্মে সালমার ডিলারশিপ বাতিল করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার (২০ অক্টোবর) রাতে হতদরিদ্রদের জন্য বরাদ্দ দেওয়া সরকারি চাল অটোভ্যানে করে বড়হর ইউনিয়ন থেকে চুরি করে নিয়ে যাচ্ছিলেন সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি। এ সময় খবর পেয়ে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের পৌর শহরের বাখুয়া ওয়াপদার মোড়ে স্থানীয় দুই সাংবাদিক ভ্যানটি আটকে পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি জনসম্মুখে পরনের লুঙ্গি ফেলে দৌড়ে পালিয়ে যান।

পরে ঘটনাস্থল থেকে পুলিশ ৫শ কেজি সরকারি চাল এবং পালিয়ে যাওয়া ইউপি সদস্যের লুঙ্গি ও জুতা জব্দ করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় উল্লাপাড়া মডেল থানায় মামলা করা হয়। চাল চুরির ঘটনা প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় সোমবার (২৫ অক্টোবর) দুপুরে ইউপি সদস্য শফির স্ত্রী উম্মে সালমার নামে থাকা সরকারি চাল বিতারণের ডিলারশিপ বাতিল করা হয়েছে।

উল্লাপাড়া উপজেলা খাদ্য কর্মকর্তা নিয়ামুল হক জানান, সম্প্রতি হাতেনাতে ধরা পড়ায় ইউপি সদস্য শফির চাল চুরির ঘটনা প্রমাণিত হয়েছে। ফলে কর্তৃপক্ষের সিন্ধান্ত অনুযায়ী তার স্ত্রী সালমার নামে থাকা ডিলারশিপটি বাতিল করা হয়েছে।