২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১১

পুনরায় নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব শহীদুজ্জামান জুয়েল চেয়ারম্যান—

নেয়ামূল হক নয়ন গজারিয়া প্রতিনিধি:আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবে আশা ব্যক্ত করেন চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েল সরকার।

বালুয়াকান্দি ইউনিয়নে বর্তমান সময়ে বিগত দিনের চেয়ে শান্তি-শৃঙ্খলা এর অবস্থান আগের চেয়ে অনেক বেশি ভালো এক কথায় এর প্রমান স্বরুপ বললে বিগত জাতীয় সংসদ নির্বাচন ও উপজেলা নির্বাচনে দলীয় সুশৃংখলায় আওয়ামীলীগ দলকে এগিয়ে নেওয়ার স্মরণীয় ভূমিকা পালন করেন আসাদুজ্জামান জুয়েল।

বালুয়াকান্দি ইউনিয়নের উন্নয়নের সুফল ভোগিরা জানান
বিগত সময়ে বাংলাদেশ আওয়ামীলীগ এর দলীয় প্রতিটা কর্মসূচি সফল করতে অগ্রনী ভূমিকা পালন করেছেন চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েল।

ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর দলের নাম ভাংগিয়ে অর্থাৎ আওয়ামীলীগ কে বিক্রি করে কোথাও থেকে একটি টাকা উপার্জন করেননি শহীদুজ্জামান জুয়েল।

স্থানীয় সংসদ সদস্য এডভোকেট মৃনাল কান্তি দাস এম পি মহোদয় ও উপজেলা চেয়ারম্যান সাহেব এর সাথে সুসম্পর্ক রয়েছে বিধায় ইউনিয়নের সরকারি বরাদ্দ গুলো সঠিক ভাবে বাস্তবায়ন করতে সক্ষম হয়েছেন ।

বালুয়াকান্দি ইউনিয়নের আওয়ামীলীগ এর সর্বস্তরের নেতাকর্মীদের সব ধরনের সুখে দুঃখে সবসময় পাশে ছিলেন আছেন ও ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকবেন শহীদুজ্জামান জুয়েল।

চেয়ারম্যান নির্বাচিত হওয়ার দায়িত্ব গ্রহণের পর থেকে আজকে পর্যন্ত বৃহৎ আকারের বালুয়াকান্দি ইউনিয়নকে অঘোষিত শান্তির পতাকা উড়িয়েছেন যাহার ফলাফল আমরা সবাই কমবেশি উপলব্ধি করতে পারছি,অত্র ইউনিয়নে বিগত পাঁচ বছর আগে আর বর্তমান সময়ের থানার মামলা মোকদ্দমার রেকর্ডের মধ্যে নিম্নগতিতে নিয়ে আসতে সক্ষম হয়েছেন চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েল।

বালুয়াকান্দি ইউনিয়নের প্রতিটা মসজিদ,মাদ্রাসা,এতিমখানা, কবরস্থান, ঈদগা,শস্মানে ব্যাক্তিগত ভাবে নিজস্ব তহবিল থেকে অনুদান প্রদান করেছেন ।

বালুয়াকান্দি ইউনিয়নে বিগত পাঁচ বছরে সর্বকালের সর্বোচ্চ সরকারী রাস্তা ঘাট, ড্রেন নির্মাণ হয়েছে এই ক্ষেত্রে উপজেলার দায়িত্বরত অফিসারদের সঙ্গে এবং মাননীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যান সাহেব এর সাথে ব্যাক্তিগত সুসম্পর্ক রয়েছে বিধায় সহজেই উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে পেরেছে ।

বৈশ্বিক মহামারী করোনা কালীন সময়ে নিজের ও পরিবারের সদস্যদের জীবনের কথা না ভেবে ফ্রন্ট লাইনের করোনা যোদ্ধা হিসেবে সার্বক্ষণিক ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডে চষে বেড়িয়েছেন এবং করোনা আক্রান্ত রোগীদের বাড়িতে গিয়ে আক্রান্ত ব্যক্তির চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন,করোনা কালীন সময়ে নিজের ব্যাক্তিগত তহবিল থেকে পর্যাপ্ত পরিমাণে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ।

এইধরনের অসংখ্য বহু উদাহরণ দেওয়া যাবে শহীদুজ্জামান জুয়েল মহোদয় এর, সুতরাং আমাদের ইউনিয়নের বিবেকবান মানুষেরা অবশ্যই বিগত পাঁচ বছরে চেয়ারম্যান এর সময়কালের পজেটিভ কার্যক্রম গুলো সঠিকভাবে বিবেচনা করে বালুয়াকান্দি ইউনিয়নের অসমাপ্ত উন্নয়ন গুলো সম্পুর্ন করতে ও ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো ২য় বারের মতো বালুয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করবেন জনগণ।