২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৪
শিরোনাম:

শিবচরে ইউপি চেয়ারম্যান ও তার ছেলেসহ ৫ জনকে কুপিয়ে জখম

মাদারীপুরের শিবচরে এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ ৫ জনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার রাতে শিবচর উপজেলার শিবচর ইউনিয়নের কাজীরমোড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শিবচর ইউনিয়নের কাজীরমোড় এলাকায় কর্মী সমর্থক ও ছেলে সুমন ফকিরকে নিয়ে ব্যক্তিগত কাজ করছিলেন শিবচর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বাবুল ফকির। হঠাৎ তাদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় একদল দুর্বৃত্ত। এ সময় ইউপি চেয়ারম্যান বাবুল ফকিরসহ আহত হন অন্তত ৫ জন। চেয়ারম্যান ও তার কর্মী-সমর্থকদের চিৎকারে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা। পরে তাদের উদ্ধার করে রাত ১১টার দিকে ভর্তি করা হয় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

চেয়ারম্যানের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। রাতেই উন্নত চিকিৎসার জন্য ইউপি চেয়ারম্যান ও তার ছেলে সুমনসহ ৩ জনকে রাজধানী ঢাকায় পাঠানো হয়েছে। এদিকে অপরাধীদের ধরতে কাজ শুরু করেছে পুলিশ।

ইউপি চেয়ারম্যান বাবুল ফকির জানান, ধারালো অস্ত্র দিয়ে আমাদের ওপর হামলা চালানো হয়। এছাড়া সন্ত্রাসীরা আমার স্ত্রী ও বোনকেও মারধর করেছে।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রাকিব হোসেন জানান, হাসপাতালে ভর্তি হওয়া ৫ জনের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদের ঢাকায় রেফার্ড করা হচ্ছে।

শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ‘এলাকার আধিপত্য নিয়ে এ হামলার ঘটনা ঘটতে পারে। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান শুরু করে করেছে।’