২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:২১
শিরোনাম:

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি রাজনীতি করছে : হুইপ স্বপন

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, সরকার একজন সাজাপ্রাপ্ত আসামিকে বাড়িতে রাখছে এবং সকল সুযোগ সুবিধা দিচ্ছে। কিন্তু বিএনপি খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে। এই বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছে। শনিবার (২০ নভেম্বর) দুপুরে নোয়াখালী জিলা স্কুলের মাঠে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কোম্পানীগঞ্জের রাজনীতি প্রসঙ্গে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, কোম্পানীগঞ্জ উপজেলার রাজনীতি নিয়ে কথা বলব না। শুধুমাত্র কোম্পানীগঞ্জ উপজেলার জন্য বাকি ছয় আসনের রাজনীতি নষ্ট করবেন না। জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি কোম্পানীগঞ্জের বিষয়ে সিদ্ধান্ত নেবে।

জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ আনম খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক শিহাব উদ্দিন শাহিন ও শহিদ উল্লাহ খান সোহেলের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজীত রায় নন্দী, কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য বেগম ওয়াসিকা আয়েশা খান, কেন্দ্রীয় যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ প্রমুখ।

এছাড়া নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মো. মামুনুর রশীদ কিরন, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, নোয়াখালী-৬ আসনের সাবেক সংসদ সদস্য মো. আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যাহ, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আবদুল ওয়াদুদ পিন্টু, একেএম সামছুদ্দিন জেহানসহ ৯ উপজেলার পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের প্রায় ৫ হাজার আওয়ামী লীগের নেতাকর্মী সম্মেলনে অংশ নেন।