২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩৬
শিরোনাম:

হাত-পায়ের রগ কেটে নৃশংসভাবে হত্যা : গ্লাস সুমনসহ গ্রেপ্তার ৫

চাঞ্চল্যকর ও আলোচিত হাত-পায়ের রগ কেটে নৃশংসভাবে সাইমন হত্যাকাণ্ডের মামলার মূলহোতা গ্লাস সুমনসহ পাঁচজনকে ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ সোমবার র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকার কেরানীগঞ্জে চাঞ্চল্যকর ও আলোচিত হাত-পায়ের রগ কেটে নৃশংসভাবে সাইমন হত্যাকাণ্ডের মূলহোতা গ্লাস সুমনসহ পাঁচজনকে ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে। এই বিষয়ে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, কেরানীগঞ্জে শনিবার সন্ধ্যায় মডেল থানাধীন কালিন্দী গোল্ডেন সেন্টারের পাশে সাইমুনের নিজ বাসা থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে হাত-পায়ের রগ কেটে মুক্তিরবাগ বালুর মাঠে ফেলে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সাইমন শরীয়তপুরের গোসাইরহাটের মৃত শাহ আলম মোল্লার ছেলে।

এ ব্যাপারে নিহতের স্ত্রী মাহি আক্তার বলেন, ‘হারুন নামের একজন ফোন করে আমাকে জানায়, সন্ত্রাসীরা সাইমনকে হত্যা করে বালুর মাঠে লাশ ফেলে রেখেছে। বালুর মাঠে গিয়ে জানতে পারি স্থানীয় লোকজন সাইমনকে হাসপাতালে নিয়ে যায়।’