২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩০
শিরোনাম:

বাড্ডায় টাকার লোভে আফরোজাকে তারই গাড়িচালক হত্যা করে: ডিবি

লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার লোভে করা হয় হত্যা। পরে বাসায় মেলে মাত্র ৬০০ টাকা। রাজধানীর বাড্ডায় গৃহবধূকে হত্যা করে অনলাইন জুয়ায় আসক্ত তারই গাড়িচালক। গ্রেফতারের পর খুনের রহস্য উন্মোচন করেছে পুলিশ।

অনেকক্ষণ কলিংবেল বাজানোর পরও ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে আফরোজার স্বামীর ছোটাছুটি করতে শুরু করেন। পরে বিষয়টি জানানো হয় বাড়ির মালিককেও। পরে অবশ্য স্ত্রীর নিথর দেহ পাওয়া যায় বাথরুমে।

রোববার রাতে রাজধানীর মধ্যবাড্ডার গুদারাঘাট এলাকার ভাড়া ফ্ল্যাট থেকে পুলিশ উদ্ধার করে আফরোজা সুলতানার গলাকাটা মরদেহ। আফরোজা একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন।

হত্যারহস্য উদ্‌ঘাটনে কাজ শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক টিম। গ্রেফতার করা হয় আফরোজার গাড়িচালক হৃদয়কে। উন্মোচিত হয় হত্যারহস্য। হৃদয়কে নিয়ে অভিযানে নামে পুলিশ। উদ্ধার করা হয় হত্যায় ব্যবহৃত চাকু, স্বর্ণালংকার ও নগদ টাকা।

বুধবার (১৬ মার্চ) রাজধানীর ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ কথা জানান ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার।
তিনি জানান, চালক হৃদয় অনলাইন জুয়ায় আসক্ত ছিল। তার ধারণা ছিল, আফরোজা অনেক টাকা পয়সার মালিক। তাকে হত্যার পরিকল্পনা করা হয়। যদিও হত্যার পর পাওয়া গিয়েছিল মাত্র ৬০০ টাকা ও আধা ভরি স্বর্ণ।

আফরোজার কাছ থেকে গাড়ির চালক হৃদয় কয়েক দফা টাকা ধারও নিয়েছিল। কিন্তু তা পরিশোধ করেনি।