৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৯
শিরোনাম:

২০ কেজি কাঁচ দিয়ে পোশাক বানালেন অভিনেত্রী (ভিডিও)

২০ কেজি কাঁচ দিয়ে পোশাক বানালেন ভারতীয় টিভি অভিনেত্রী ও বিগ বস প্রতিযোগী উরফি জাভেদ। কাঁচের পোশাক পরায় তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, গতকাল রোববার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেন উরফি জাভেদ। ভিডিওতে দেখা যায়, সাদা টপ এবং শর্ট স্কার্টের ওপর কাঁচ দিয়ে তৈরি পোশাক পরেছেন তিনি। কাঁচ দিয়ে তৈরি এই পোশাকের ওজন ২০ কেজি।

ভিডিও শেয়ার করে উরফি জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি ভাঙা কাঁচের টুকরো দিয়ে পোশাক পরেছিলাম। আমার মনে হয় আমাকে দুর্দান্ত লাগছিল। লোকে আমাকে অদ্ভুত, পাগল বলে! কিন্তু ভেবে দেখুন তো আমরা সবাই কতটা পাগল আর অদ্ভূত। আমি এগুলি মেনে নেওয়ার পক্ষে যথেষ্ট সাবলীল, এটাই আমার শক্তি!’

বরাবরই পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি। এ নিয়ে কখনও তিনি প্রশংসিত হন, কখনও হন সমালোচিত। নিজের পোশাকের জন্য প্রায়ই ট্রোলের শিকার হন তিনি। অনেক সময়, তিনি ট্রোলারকারীদের মোক্ষম জবাব দেন।

উরফির এই কাঁচের পোশাক পরা নিয়েও অনেকেই নেতিবিাচক মন্তব্য করছেন। ইনস্ট্রাগ্রামে উরফির ভিডিওর নিচে একজন মন্তব্য করেছেন ‘ছুঁয়ো না, কেটে যাবে।’ আরেকজনের মন্তব্য, ‘বাড়ির জানলার কাঁচ ভেঙে গিয়েছে নাকি! সেটাই পরে নিয়েছ এবার?’ এক নেটিজেনের মন্তব্য, ‘অসাধারণ স্মার্ট, বুলেট প্রুফ হিসেবে ব্যবহার করতে পারবে, আত্মরক্ষার জন্য ব্যবহার করতে পার।’

দেখুন উরফি জাভেদের পরা কাঁচের পোশাক…