২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:১৮
শিরোনাম:

শেষ পর্যন্ত স্থগিত হলো কোক স্টুডিওর কনসার্ট

সময় পেছাতে পেছাতে শেষ পর্যন্ত স্থগিতই হলো কোক স্টুডিও বাংলার কনসার্ট। এর আগে কয়েকবার পেছানো হয় কনসার্ট শুরু হওয়ার সময়। তবে বৈরী আবাহাওয়ার কারণে শেষ পর্যন্ত কনসার্ট স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। আবার নতুন করে এই কনসার্ট হবে কি না এ বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছে দেশের ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুর দেড়টায় বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হওয়ার কথা ছিল কোক স্টুডিও বাংলার কনসার্ট। দুই হাজার ২০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে পাকিস্তান থেকে বাংলাদেশে এসেছে বিশ্বকাপ ট্রফি। আর সেই সুবাদেই এত আয়োজন। যদিও ট্রফি দেখতে না পারলেও প্রিয় শিল্পীর গান শুনতে আগেই রেজিস্ট্রেশন সেরেছেন প্রায় ২৫ হাজার দর্শনার্থী।

যেখানে গান গাইতেন জেমস, মমতাজ, অর্ণব, তাহসানসহ অনেকেই। প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়ে শেষ পর্যন্ত ভেস্তে যায় কনসার্টটি।

এর আগে আয়োজক-সংশ্লিষ্ট প্রতিষ্ঠান গ্রে ঢাকার ব্যবস্থাপনা পরিচালক গাউসুল আলম শাওন জানিয়েছিলেন, মাঠে জমে যাওয়া পানি নিষ্কাশন থেকে শুরু করে ভেন্যু ঠিক করতে আমাদের চার ঘণ্টার মতো সময় লাগবে। কনসার্টের গেট ১টা ৩০ মিনিটে খোলার কথা থাকলেও বিকেল ৫টায় গেট খোলা হবে এবং কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৭টায়। কিন্তু বৃষ্টির বাধায় তা আর হলো না।