২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৭
শিরোনাম:

মিয়া খলিফাকে বিয়ের প্রস্তাব

সাবেক পর্নো তারকা মিয়া খলিফা (২৯) -কে ইন্সটাগ্রামে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক ভক্ত। সঙ্গে সঙ্গেই জবাবে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে যাচ্ছেন মিয়া খলিফা। এসব ছবিতে ফুটে উঠেছে তার শারীরিক সৌন্দর্য্য। তিনি সেখানে যেসব ছবি পোস্ট করেছেন তা এখানে প্রকাশযোগ্য নয়। বৃটেনে যখন মধ্যম মাত্রার তাপদাহ চলছে, তখন এসব পোস্ট যেন সেই উত্তাপকে আরো একটু বাড়িয়ে দিয়েছেন।

কয়েকদিন আগে লন্ডনে আসা মিয়া খলিফা বলেন, শুধু মজা করার জন্য এই শহরে আসিনি। তবে কি প্রয়োজন, কিসের জন্য তিনি সেখানে গিয়েছেন, সে বিষয়ে মুখ খোলেননি। ফলে তার এই সফর রহস্যে ঘেরা রয়ে গেছে।

২০১৪ সালে তিনি পর্নো জগতে অভিনয়ের মাধ্যমে বিশ্বের নজর কাড়েন। সারা বিশ্বে তার লাখ লাখ ভক্তের জন্ম হয়। পর্নো জগত তারপর ছেড়ে দিয়েছেন তিনি। তারপর শুধুই আশ্রয় নিয়েছিলেন ‘অনলিফ্যান’-এর। সেখানেই যোগাযোগ, মানুষের সঙ্গে কথাবার্তা। প্রকাশ্যে তাকে খুব কমই দেখা যায়।

কিন্তু লন্ডনে তিনি যে পোশাক পরেছেন, তা নগ্নতার পর্যায়ে পড়ে। যেসব অন্তর্বাস পরেছেন তাতে শরীরের স্পর্শকাতর অঙ্গগুলো স্পষ্ট। এমনকি সেই অন্তর্বাস যে উদ্দেশে পরা, সেই দায়িত্ব পালন করতে পারেনি এসব অন্তর্বাস। এসব ছবি তিনি নিজে পোস্ট করেছেন। আর তার ওপর হুমড়ি খেয়ে পড়েছেন কমপক্ষে ১৯ লাখ ভক্ত। তারা তাতে নানা রকম মন্তব্য লিখছেন। কেউ লিখছেন ‘গর্জিয়াস’। কেউ লিখছেন, বিস্ময়কর। আবার কেউ লিখছেন, অ্যামেজিং। আবার একজন তো নিজের ভাগ্য পরীক্ষা করেছেন। তিনি মিয়া খলিফাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। লিখেছেন, আপনি কি আমাকে বিয়ে করবেন?