২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৪৩
শিরোনাম:

অপুর সঙ্গে বিচ্ছেদের ৫ মাস পর বুবলীকে বিয়ে করেন শাকিব

অপুর সঙ্গে বিচ্ছেদের ৫ মাস পর বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এমন তথ্য জানা গেলো বুবলীর ফেসবুক পোস্টের বরাতেই। সোমবার (৩ অক্টোবর) নিজের ফেসবুক পেজে এই রহস্যের জট খোলেন ‘বসগিরি’ নায়িকা।

বুবলী তার পেজে জানান, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ে বন্ধনে আবন্ধ হন তিনি। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। এদিকে, ১০ বছরের সংসারের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

সম্প্রতি সন্তানের ছবি ও নাম জানিয়েছেন শাকিব-বুবলী। দুজনের পুত্রসন্তানের নাম শেহজাদ খান বীর আজকের পোস্টে বুবলী আরও জানান, ডিপির স্থিরচিত্রগুলো যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের টাইমস স্কয়ারে তোলা। সবার কাছে দোয়াও চেয়েছেন শবনম বুবলী।

এদিকে, সন্তানের খবর প্রকাশ্যে আনার চার দিনের মাথায় শাকিব খানের সঙ্গে বুবলীর বিয়ের ঘোষণায় সরগরম সামাজিকমাধ্যম। গত কয়েকদিন ধরেই দেশের শোবিজে সবচেয়ে চর্চিত নাম নায়িকা বুবলী, শাকিব খান ও তাদের সন্তান। ২৭ সেপ্টেম্বর শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের পুরনো ছবি প্রকাশ করে তুমুল হইচই ফেলে দেন বুবলী। শুরু হয় সেই সন্তানের বাবাকে নিয়ে নানান জল্পনা-কল্পনা।