৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১১:৩৭

রোগীর চুল ধরে টেনে নিয়ে গেলেন নার্স! (ভিডিও)

রোগীর চুলের মুঠি ধরে টানতে টানতে নিয়ে যাচ্ছেন এক নার্স। পিছনে দেখা গেল আরো কয়েকজন নার্সকে। রোগীকে টেনে নিয়ে গিয়ে হাসপাতালের বিছানায় ঠেলে শুইয়েও দেওয়া হলো। দাবি করা হচ্ছে, ভিডিওটি ভারতের উত্তরপ্রদেশের সীতাপুর জেলা হাসপাতালের। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, ওই রোগীর সঙ্গে কোনো বাজে আচরণ করা হয়নি। ইঞ্জেকশন নিতে অস্বীকার করছিলেন তিনি। শুধু তাই নয়, হাসপাতালের কর্মীদের সঙ্গেও নাকি খারাপ আচরণ করেন।

সীতাপুরের মুখ্য স্বাস্থ্য কর্তা (সিএমও) চিকিৎসক আর কে সিংহ ভিডিওটি দেখার পর দাবি করেছেন, ঘটনাটি ১৮ অক্টোবর রাতের। মহিলাকে ভর্তি করিয়ে দিয়েই তার বাড়ির লোকেরা হাসপাতাল ছেড়ে চলে যান। রাত ১২টার দিকে হঠাৎই ওই রোগী হিংস্র হয়ে ওঠেন। শৌচালয়ের সামনে তাণ্ডব শুরু করেন।

তার কথায়, রোগী তার চুড়ি ভাঙা শুরু করেন। পরনের শা়ড়ি ছিঁড়ে ফেলছিলেন। মহিলার এই মূর্তি দেখে ওয়ার্ডের অন্য রোগীরা ভয় পেয়ে গিয়েছিলেন। রোগীকে শান্ত করতে শেষমেশ নার্সরা ছুটে আসেন। পুলিশকেও খবর দেওয়া হয়। তবে মহিলার সঙ্গে কোনো দুর্ব্যবহার করা হয়নি।

আর কে সিংহ বলেন, মহিলাকে শান্ত করার জন্য ইঞ্জেকশন দেওয়ার চেষ্টা করা হয়। কিন্তু তিনি পাল্টা নার্সদের উপরই ঝাঁপিয়ে পড়েন। যদিও পরে তাকে ইঞ্জেকশন দিয়ে শান্ত করানো হয়েছিলো। তারপর পরিবারের লোকজনকে ডেকে হাসপাতাল থেকে ছুটি দিয়ে দেওয়া হয়।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: রোগীর চুল ধরে টেনে নিয়ে গেলেন নার্স! (ভিডিও)