২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩৩
শিরোনাম:

শার্লিন চোপড়ার বিরুদ্ধে মামলা করলেন রাখি সাওয়ান্ত

বলিউডের দুই আলোচিত অভিনেত্রী শার্লিন চোপড়া ও রাখি সাওয়ান্ত। গত কয়েক দিন ধরে পরস্পরকে নিয়ে মন্তব্য করে আলোচনায় রয়েছেন তারা। এবার বাকযুদ্ধ বন্ধ করে শার্লিন চোপড়ার বিরুদ্ধে মামলা করলেন রাখি সাওয়ান্ত।

ইন্ডিয়া টিভি নিউজ ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, গতকাল শনিবার মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় শার্লিন চোপড়ার বিরুদ্ধে রাখি সাওয়ান্তের পক্ষে মামলা দায়ের করেছেন তার আইনজীবি।

মামলা দায়েরের পর রাখি সাওয়ান্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সময় তিনি বলেন,‘আমি দুঃখের সঙ্গে বলতে চাই, শার্লিন চোপড়ার মন্তব্য আমার জীবনে অশান্তি সৃষ্টি করেছে। আমার প্রেমিক প্রশ্ন করেছে শার্লিন বলেছে তোমার ১০ জন প্রেমিক রয়েছে, এটি সত্য কিনা। শার্লিন মিডিয়ার সামনে এসে যা খুশি বলে গেল আর আমাকে তার মূল্য দিতে হচ্ছে।’

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়ে শার্লিন চোপড়ার মন্তব্যের ভিডিও প্রদর্শন করেন রাখি। পাশাপাশি অভিযোগ করে রাখি বলেন,‘আমি জানি অর্থের জন্য পাওয়ারফুল ব্যক্তিদের ব্ল্যাকমেইল করেন শার্লিন।’

উল্লেখ্য, সম্প্রতি যৌন হেনস্তার অভিযোগে পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে মামলা দায়ের করেন শার্লিন চোপড়া। কিন্তু রাখি সাওয়ান্ত সাজিদের পক্ষে দাঁড়ান এবং শার্লিনকে নিয়ে মিমিক্রি করেন। তারপরই রাখি ও শার্লিনের দ্বন্দ্বের সূত্রপাত।