৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১০:৩১

১৫ হাজারে নোরার ১৫ সেকেন্ড নাচ, প্রতারণার অভিযোগ দর্শকদের (ভিডিও)

অনেক নাটকীয়তা শেষে অবশেষে ঢাকায় আসেন বলিউড তারকা নোরা ফাতেহি। ১৮ নভেম্বর দুপুর দেড়টায় ঢাকায় পৌঁছান নোরা। শুক্রবার (১৮ নভেম্বর) উইমেন লিডারশিপ কর্পোরেশন আয়োজিত ‘গ্লোবাল এচিভার অ্যাওয়ার্ড-২০২২’-এ অংশ নেন বলিউড তারকা নোরা ফাতেহি। মঞ্চে উঠার পর দর্শক সারিতে তখন ‘নোরা নোরা’ বলে চিৎকার। আগ্রহী দর্শকদের উদ্দেশে হাতের ইশারায় চুমু ছুঁড়ে দেন তিনি। গানের তালে তালে সবার সামনে এসে উপস্থিত হলেও নাচের কোনো পরিবেশনায় অংশ নিলেন না।

নোরা যখন ধীর পায়ে মঞ্চে আসছেন, তখন তাকে ‘দিলবার’ গানের তালে বরণ করে নেন ঈগল ড্যান্স কোম্পানির শিল্পীরা। ‘দিলবার’ গানে ১৫ সেকেন্ডের মতো কোমর দুলিয়েই নাচের লাগাম টানলেন নোরা। ততক্ষণে নোরাকে পেয়ে উচ্ছ্বাসে ফেটে পড়ছেন দর্শকেরা। ‘নোরা’, ‘নোরা’ বলে অভিবাদন জানাচ্ছেন দর্শকেরা। তার জবাবে মঞ্চ থেকে দর্শকদের দিকে উড়ন্ত চুমু ছুড়লেন নোরা।

নোরার নাচ ছাড়াই অনুষ্ঠান শেষ হওয়ার পর এক দর্শক বলেন, নোরার নাচ দেখার জন্য পাঁচ হাজার টাকায় তিনি টিকিট কিনেছেন। তবে নোরার নাচ না দেখে হতাশ হয়েছেন। ‘নোরা নাচবেন না এটা ভাবতেও পারিনি, টিকিট কেটে শুধু শুধু অর্থ অপচয় করলাম।’

আর একজন নারী দর্শক বলেন, আমি নোরা ফাতেহির নাচের পাগল। আমরা তিনজন মিলে মোট ১৫ হাজার টাকার টিকিট কেটে অনুষ্ঠান দেখতে এসেছিলাম। আমরা কি অ্যাওয়ার্ড প্রদান দেখার জন্য সেখানে গিয়েছে? নোরাকে দিয়ে একটা পার্ফমেন্স করাতে পারতো। কিন্তু সেটা করলো না। টিকিটের নামে তারা আমাদের সঙ্গে প্রতারণা করেছেন।

এর আগে আয়োজকেরা বলেছিলেন, এতে ৪০ মিনিটের পরিবেশনায় অংশ নেবেন নোরা। সেই আয়োজনের টিকিট ১৫ হাজার, ১০ হাজার ও ৫ হাজার টাকায় বিক্রি করেছেন তাঁরা।

‘সাকি সাকি’, ‘দিলবার’ গানে নাচ পরিবেশন করে ঝড় তোলা নোরা এ মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছে ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেব জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। হিন্দির পাশাপাশি তেলেগু, মালয়ালম ও তামিল ছবিতেও নোরা ফাতেহির সরব উপস্থিতি নজর কাড়ে। কেবল বড় পর্দায় নয়, ছোট পর্দা ও মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস-৯ ’, ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তাঁর পারফরম্যান্স নজরকাড়া।