২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫৯
শিরোনাম:

১০ ডিসেম্বর ঘিরে বিশৃঙ্খলা করলে বিএনপি ভুল করবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকায় বিএনপির মহাসমাবেশ ঘিরে বিশৃঙ্খলা নিয়ে সতর্ক করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেছেন, ১০ ডিসেম্বর সমাবেশ করতে বিএনপি দুটি জায়গা চেয়েছিল। আমরা তাদের সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি দিয়েছি। তার পরও যদি সমাবেশ ঘিরে অরাজকতা করার চেষ্টা করে তা হলে বিএনপি ভুল করবে।

বুধবার বেলা ১১টায় রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনের অডিটরিয়মে ‘নারী পুলিশের গৌরবময় যাত্রা ও অর্জন ১৯৭৪-২০২২’ প্রতিপাদ্যে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের বার্ষিক প্রশিক্ষণ সম্মেলনের উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতির যুক্তিকত তুলে ধরেড স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সুন্দর পরিবেশের জন্যই তাদের সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি দেওয়া হয়েছে। বিএনপি দুটি জায়গার কথা বলেছে, সোহরাওয়ার্দী ও মানিক মিয়া অ্যাভিনিউয়ে। তাদের দাবির প্রতি লক্ষ্য রেখেই সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি দেওয়া হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তারা নয়াপল্টনে সড়কে সমাবেশের কথা বলছে। লাখ লাখ মানুষের সমাগম করতে চাইছে। সড়কের যে অবস্থা তাতে নয়াপল্টনে সমাবেশ করতে দেওয়া যায়। এতে নগরবাসীর দুর্ভোগ বেড়ে যাবে।