১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫১
শিরোনাম:

খালেদা জিয়ার বাসভবনে প্রবেশ করা সব গাড়িতেই তল্লাশি চালানো হবে

রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’র সামনের সড়কের দুই পাশে শনিবার রাতে তল্লাশিচৌকি বসানো হয়েছে। বাসার ফটকের সামনে রাখা হয়েছে পুলিশের একটি গাড়ি।

তবে রোববার (৪ ডিসেম্বর) সকালে গুলশান-২ এর ৭৯ নম্বর সড়ক ও খালেদা জিয়ার বাসার সামনে সরেজমিনে ঘুরে দেখা গেছে, পুলিশ তল্লাশিচৌকি বসালেও কোনো গাড়ি তল্লাশি করা হচ্ছে না। শুধু রিকশা ছাড়া সব ধরনের যান চলাচল করতে পারছে।

পুলিশের দায়িত্বশীল একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে বলেছে, খালেদা জিয়ার বাসভবনে যেসব গাড়ি প্রবেশ করবে, শুধু সেসব গাড়িইতেই তল্লাশি চালানো হবে।

এদিকে রাজশাহীতে বিএনপির গণসমাবেশ থেকে ফেরার পথে গত রাতে ঢাকার আমিনবাজার থেকে যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন এবং তাঁর সঙ্গে থাকা সংগঠনের সহসভাপতি নুরুল ইসলাম, ছাত্রদলের সাবেক সহসভাপতি জাভেদ হাসান ও যুবদল সভাপতির ব্যক্তিগত সহকারী মোখলেসুর রহমানকে পুলিশ আটক করেছে বলে বিএনপি জানিয়েছে।

রাজধানীর বনানীসহ বিভিন্ন এলাকায় পুলিশ ‘ব্লক রেইড’ও শুরু করেছে। এর মধ্যে গত রাতে বনানীর কাকলী এলাকার কয়েকটি আবাসিক হোটেলে তল্লাশি চালাতে দেখা গেছে।

এসব বিষয়ে কথা বলতে আজ জরুরি সংবাদ সম্মেলনে ডেকেছে বিএনপি। রোববার (৪ ডিসেম্বর) দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে বক্তব্য রাখবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।