২৮শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ১১:২৫
শিরোনাম:

সালমানকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে, দাবি সোমির

সালমান খানের বিরুদ্ধে শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন তার সাবেক প্রেমিকা সোমি আলি।সাবেক এ বলিউড অভিনেত্রীর দাবি, ২০ বছর পরও তার শরীর ও মনের ক্ষত দগদগে, মানসিক ট্রমা আজও কাটিয়ে উঠতে পারেননি তিনি।

শনিবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে সোমি দাবি করেন, সালমান খান তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন, যাতে ডিসকভারি+ইন্ডিয়াতে সোমির শো ‘ফ্লাইট অর ফাইট’ সম্প্রচারিত না করা হয়।

এর পর সালমান খানের হাতে অত্যাচারিত হওয়ার অভিযোগ করেন সোমি। এখানেই শেষ নয়, সোমির দাবি সালমানকে নিজের ‘অপরাধ’ শিকার করতে হবে।

সোমি ওই ভিডিওবার্তায় বলেন, আমি চাই সালমান খান নিজের দোষ শিকার করুক। প্রকাশ্যে বলুক, আমাকে কোন পরিস্থিতিতে ফেলেছিলেন উনি। আমি প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা পেতে চাই। আমি চাই উনি আমার শো থেকে প্রতিবন্ধকতা তুলে নিন। আমি চাই ভারতের মানুষ দেখার সুযোগ পাক আমা সংস্থা নো মোর টিয়ারস কী কাজ করে।

আমি নিজের জীবনের ১৫টা বছর এই সংস্থায় ঢেলেছি। আমার রক্ত-ঘাম মিশে আছে এই এনজিওর সঙ্গে, যা প্রায় ৪০ হাজার পুরুষ আর মহিলার জীবন বাঁচিয়েছে।

সালমান খানের সঙ্গে নাম জড়িয়েছে বহু নারীর। ১৯৯১ থেকে ১৯৯৯ সাল অবধি সালমান প্রেম করেছেন অভিনেত্রী সোমি আলির সঙ্গে, এমনটিই শোনা যায়।