১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৫৫
শিরোনাম:

পরীর গালে রাজের প্রকাশ্যে চুমু, উত্তাল নেটদুনিয়া! (ভিডিও)

ঢাকাই সিনেমার রোমান্টিক দম্পতি রাজ-পরী। একমাত্র ছেলেকে নিয়ে বেশ সুখেই দিন কাটছে তাদের। তবে হঠাৎ পরীর এক স্ট্যাটাসে আলোচনায় উঠে আসে তাদের দাম্পত্য জীবনের বিচ্ছেদ নিয়ে।

কিন্তু বিচ্ছেদের ব্যাপারটিই আবারও গুঞ্জনে পরিণত হয়ে শেষ হয়ে যায়। দিনশেষে আবারও একসঙ্গেই থাকছেন তারা।এদিকে শনিবার (২১ জানুয়ারি) একটি পার্লার উদ্বোধনে গিয়ে পরীর সঙ্গে ছিলেন শরিফুল রাজ। এমনকি পরীর গালেও চুমু দেন রাজ। ভিডিওতে এমনটাই দেখা গেছে। এরপর বেশ সরগরম নেটদুনিয়া।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে রাজ বলেন, ‘আমরা এখন বেশ সুখে আছি। হুটহাট মাথা গরম করে উভয়ই অনেক কিছু বলেছি। এটা সংসার জীবনে হতেই পারে।’তিনি আরও বলেন, ‘পরীমণিকে আমি অনেক ভালোবাসি। ওকে আমার ভালোবাসতে কোনো দিনক্ষণ বা সময় লাগে না। সবসময় তাকে ভালোবাসি আমি।’

প্রসঙ্গত, ২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। তারপর ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। তাদের দুষ্টু, মিষ্টি কিংবা আবেগমাখা কর্মকাণ্ড বরাবরই ভক্তদের নজর কেড়েছে।

অন্তর্জালে এই দম্পতির নানা মুহূর্তের ছবি দেখে প্রেমের আকুতি জেগেছে নেটিজেনদের মনে। চলতি বছর দুই থেকে তিন হয়েছেন রাজ-পরী। গত বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।