২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৫৮
শিরোনাম:

শুটিংয়ে দগ্ধ হয়ে হাসপাতালে অভিনেত্রী শারমিন আখি

মিরপুরে সুটিং করতে গিয়ে শুক্রবার দুপুরে বাথ রুমে বিষ্ফোরণে এক অভিনেত্রী শারমিন আখি দগ্ধ হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় স্থানীয় ইসলামীয়া হাসপাতাল নেয়া হয়। পরে সন্ধ্যায় শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের এইচডিইউ তে ভর্তি করা হয়েছে ।

তার শরীরের শ্বাসনালী সহ ৩৫% শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক জনিয়েছেন, বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের সম্বনায়ক ডা. সামান্ত লাল সেন।

দগ্ধ অভিনেত্রীর স্বামী রাহাদ কবির দগ্ধের বরাদ দিয়ে জানান, বাথ রুমে বৈদুতিক স্পার্কে বিষ্ফোরণ হয়ে দগ্ধ হয়। মেকাপ রুম ও বাথ রুম এক সাথেই ছিল। বিষ্ফোরণে বাথরুমের দরজা ভেঙ্গে যায়। দুপুরে ঘটনাটি ঘটে, আহত অবস্থায় প্রথমে ইসলামিয়া হাসপাতাল, সেখান থেকে সন্ধ্যা পোনে সাত টায় শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে ভর্তি করা হয়।

নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার শাহাবুদ্দিন এর মেয়ে। চট্টগ্রাম সদর আকবর শাহ রাহাদ কবির এর স্ত্রী। দুই বোনের মধ্যে সে ছোট। বর্তমানে পল্লবীর ইষ্টান হাউজিং স্বামীর সাথে থাকেন।

স্বামী জানান, ঘটনাস্থল পল্লাবী থানাধীন কালশি রোড এপেক্স শোরুমের পাশে। ঐ শুটিং স্পর্ট ছিল নতুন। সেখানে শুটিং ছিল ২য় বার। স্পর্টটা ছিল একেবারে নতুন, রংয়ের গন্ধ ও যায়নি।

বার্ণ ইনিস্টিউটে গিয়ে দেখা গেছে, দগ্ধের বোন স্বামী সহ স্বজনরা সেখানে অপেক্ষায় রয়েছেন। বড় বোন শাহানাজ আক্তার সাথি তার বোনের বরাদ দিয়ে তিনিও একই কথা বলেন। তাদের ধারনা সেখানে বাথরুমে কোন ভাবে গ্যাস হয়ে ছিল। আর বৈদুতিক স্পার্ক থেকে বিষ্ফোরণের ঘটনাটি ঘটে।