২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:০৩
শিরোনাম:

দুদুর উপস্থিতিতে বিএনপির দুপক্ষের মারামারি, সভা পণ্ড

নিজ দলের দুই পক্ষের নেতাকর্মীদের মারামারি আর চেয়ার-ছোড়াছুড়ির মধ্য দিয়ে পণ্ড হয়ে গেছে সাতক্ষীরা জেলা বিএনপির প্রস্তুতি সভা।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেল ৪টায় খুলনা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে শহরের আমতলা এলাকায় একটি প্রস্তুতি সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

সভা পণ্ড হয়ে যাওয়ায় দুঃখ প্রকাশ করে শামসুজ্জামান দুদু বলেন, আমাদের নিজেদের মধ্যে সংঘর্ষ হলে তা দলের জন্য অশনি সংকেত। এতে আমাদের দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। সরকারপক্ষ এটা নিয়ে হাসি-তামাশা করবে।

জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ ইফতেখার আলী জানান, অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি আসার পর শান্তিপূর্ণভাবে সভা চলছিল। সভায় সাতক্ষীরা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিমের একটি বক্তব্যকে ঘিরে বিএনপির একটি পক্ষ উত্তেজিত হয়ে পড়ে। তারা আব্দুল আলিমকে আক্রমণ করার চেষ্টা করলে তা দুপক্ষের সংঘর্ষে পরিণত হয়। প্রায় ৩০ মিনিট এভাবে চলার পর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে জেলা বিএনপির সদস্য সচিব আব্দুল আলিম জানান, তিনি এমন কোনো বক্তব্য দেননি যা অন্য একটি পক্ষের বিরুদ্ধে যায়। বিএনপির ওই পক্ষটি দলের মধ্যে বিভেদ সৃষ্টি করছে বলেও অভিযোগ করেন তিনি।

সভায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ্য সদস্য কাজী আলাউদ্দিন, ডা. শহিদুল আলম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ, শেখ তারিকুল হাসান, হাবিবুর রহমান হাবিব, মৃনাল কান্তি রায় প্রমুখ উপস্থিত ছিলেন।