২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:১০
শিরোনাম:

দু’মিনিট দেরি করায় চাকরি গেলো, আবেগঘন টিকটক ভাইরাল

বিষয়টা কোনোভাবেই মানতে পারছেন না ওই তরুণী, চাকরিতে যোগদানের দুদিনের মাথায় যাকে বরখাস্ত করা হয়েছে। তিনি এতোটাই আঘাত পেয়েছেন যে, টিকটক ভিডিওতে ঘটনার বর্ণনা দিতে গিয়ে ভীষণ আবেগপ্রবণ হয়ে পড়েন। ইওর ট্যাঙ্গো ডটকম

টিকটকে তিনি বলেন, নতুন চাকরি পেয়ে খুব খুশি ছিলেন তিনি। কোম্পানিতে নিজের অবস্থানটাও দারুণ উপভোগ করছিলেন। পরিকল্পনা করছিলেন ক্যারিয়ার এগিয়ে নেওয়ার। কিন্তু স্বপ্নটা ধুলিস্যাৎ হয়ে গেলো চাকরি হারানোয়।

আঘাতটা সহ্য করতে পারছেন না তিনি, টিকটকে কষ্টের কথা বলার সময় কেঁদে ফেলেন। তরুণী বলেন, বুধবারে কাজে যোগ দিয়েছিলাম। সব কিছু ঠিকঠাক চলছিলো। বাসা থেকে মাত্র ২০ মিনিটের দূরত্ব, সহজেই আসা-যাওয়া করতে পেরেও তিনি খুশি ছিলেন।

তরুণী জানান, সময়ের ব্যাপারে বিশেষ সতর্ক ছিলেন তিনি। নতুন চাকরি হিসেবে নিজেকে সময়ানুবর্তী প্রমাণ করার চেষ্টা তো থাকেই। কিন্তু সবকিছু ওলটপালট হয়ে গেলো শুক্রবার সকালে। সেদিন ডিউটি ছিলো সকাল সাড়ে আটটায়। অফিসে ঢুকে নিজের ডেস্কে বসতে বসতে তরুণীটির দুই মিনিট দেরি হয়ে যায়। ফ্লোরটা ছিলো ওপেন, সবাই সবাইকে দেখতে পায়। বস তার দিকে তাকিয়ে বললেন, প্রথম সপ্তাহেই তুমি দেরি করে আসতে পারো না। তোমাকে বরখাস্ত করা হলো। প্রথমেই এটাকে জোক মনে করেছিলেন তিনি কিন্তু একটু পরই টের পেলেন সত্যিই তাকে ডিসমিস করা হয়েছে।

ভিডিওটির ভিউ দ্ইু লাখ ছাড়িয়ে গেছে। টিকটক ব্যবহারকারীরা ওই তরুণীর নিয়োগকর্তার আচরণের নিন্দা জানিয়েছেন। তারা মনে করেন, তাকে চাকুরিচ্যুত করা ঠিক হয়নি।