২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৫৩
শিরোনাম:

কারো হুমকি-ধামকিতে সরকার ভয় পায় না: স্বরাষ্ট্রমন্ত্রী

মঙ্গলবার বিকেলে নীলফামারীর পুলিশ সুপার কার্যালয়ে প্রধান গেট সংলগ্নে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন কালে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার যতদিন থাকবে, ততদিন বাংলাদেশ বিশ্বের দরবারে উঁচু হয়ে থাকবে। আমরা রাজনীতি করি পাঁচ বছর পর একটি নির্বাচন হবে এবং সেই নির্বাচনে জনগণের রায়ে সরকার আসবে। কোন অবৈধ উপায় বরদাস্ত করা হবে না।

পরে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে একটি কামিনী গাছ রোপণ করেন এবং ১৫ আগস্টের শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর পর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা জানাতে নীলফামারী পুলিশ লাইনের উদ্দেশ্যে রওয়ানা দেন। অনুষ্ঠানে রংপুর বিভাগীয় পুলিশ কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

আমন্ত্রিত অতিথি হিসেবে আরও ছিলেন, নীলফামারী ২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর, নীলফামারী ১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, সংরক্ষিত নারী সাংসদ রাবেয়া আলিম, জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ,ডিমলা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোকছেদুল মোমিন,জলঢাকা উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, জেলা আওয়ামী লীগের সভাপতি কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক পৌর সভাপতি মোশফিকুল ইসলাম রিন্টু।