১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:১৮
শিরোনাম:

কথা বলতে দেবেন না তো ডাকলেন কেন? মজনুকে ইশরাক

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর ওপর ক্ষেপে গিয়ে বিএনপি নেতা ইশরাক হোসেন বলেছেন, কথা বলতে দেবেন না তো ডাকলেন কেন?

শনিবার (১ এপ্রিল) ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ-আইইবি’র সামনে বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে ইশরাক বক্তব্য দিতে গেলে মজনু তাকে দ্রুত বক্তব্য শেষ করতে তাগাদা দেন। আর এতেই খেপে যান ইশরাক এবং মাইক ছেড়ে চলে যেতে চাইলে তাকে আবার বক্তব্য দেয়ার অনুরোধ করেন মজনু।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ঢাকা মহানগর উত্তর বিএনপি আহ্বায়ক আমান উল্লাহ আমানসহ অনেকেই।

ইশরাক তার বক্তব্যে বলেন, এ কর্মসূচির মধ্য দিয়ে জানান দিতে চাই শেখ হাসিনার সরকারকে উৎখাতের মধ্য দিয়ে তারেক রহমানের নেতৃত্বে বিএনপি প্রস্তুত।

শান্তিপূর্ণ কর্মসূচি দিয়ে শান্ত থেকে লাভ নেই উল্লেখ করে তিনি বলেন, দুর্বার আন্দোলন করতে হবে। কঠোর আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে হবে।

পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে শনিবার সারা দেশের জেলা ও মহানগরে অবস্থান কর্মসূচি পালন করেছে বিএনপি। তার অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে আইইবি’র সামনে বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করে দলটি।