১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৩৯
শিরোনাম:

সার্বিয়ার নাইট ক্লাবে নেচে মাতালেন সামান্থা (ভিডিও)

ভারতীয় দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু শুটিংয়ের কাজে এই মুহূর্তে সার্বিয়ায় রয়েছেন। সেখানে রাজ অ্যান্ড ডিকের সঙ্গে অ্যাকশন সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং করছেন। গত শনিবার বেলগ্রেডের একটি নাইট ক্লাব থেকে সামান্থার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। যেখানে তাকে গানের তালে জমিয়ে নাচতে দেখা যায়।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, ভিডিওতে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর আইটেম নম্বর ‘উ অন্তভা’য় গানে নাচতে দেখা গেছে সামান্থাকে। তার সঙ্গে পা মিলিয়েছেন বরুণ ধাওয়ানসহ উপস্থিত আরও অনেকেই। এদিন সামান্থাকে কালো লেদার টপ ও প্যান্টে দেখা গেছে, চোখে ছিল চশমা, হাতে পানীয় বোতল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি শেয়ার করে ক্যাপশানে লেখা হয়েছে, ‘সামান্থার এই আইটেম গানের উন্মাদনা অবিশ্বাস্য।’

এই মুহূর্তে সামান্থা রুথ প্রভু ও বরুণ ধাওয়ান রুশো ব্রাদার্সের ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের শুটিং করছেন। সে কারণেই সার্বিয়ায় রয়েছেন তারা। এই সিরিজের জন্য বিদেশে গিয়ে অ্যাকশনের প্রশিক্ষণও নিয়েছেন সামান্থা। জানা যাচ্ছে, জুলাই মাস পর্যন্ত এই সিরিজের শুটিং চলবে।

উল্লেখ্য, ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে আল্লু অর্জুনের সঙ্গে আইটেম নম্বর ‘উ অন্তভা’য় নেচেছিলেন সামান্থা রুথ প্রভু। যা সেসময় ব্যাপক ঝড় তুলেছিল। পরবর্তী সময় ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে গিয়ে অক্ষয় কুমারের সঙ্গেও এই গানে নাচতে দেখা গিয়েছিল সামান্থাকে।