২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:২৮
শিরোনাম:

ঘূর্ণিঝড় রেমাল-এ ক্ষতিগ্রস্তদের পাশে স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুয়েল

ঘূর্ণিঝড় রেমাল-এর আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন, ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ নেয়া ও ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল।

বুধবার (২৯ মে) ও বৃহস্পতিবার (৩০ মে) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল।

খায়রুল হাসান জুয়েল বিবার্তাকে বলেন, ঘূর্ণিঝড় ‘রেমাল’-এর আঘাতে ক্ষতবিক্ষত এলাকা এবং ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ নেয়ার জন্য এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম করতে দক্ষিণ অঞ্চলে অবস্থান করছি। মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে। একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না? পারে, এই সহানুভূতি দেখাতে পারে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। দেশ ও মানুষের সেবায় সদা জাগ্রত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। সেজন্য, ঘূর্ণিঝড় রেমাল-এ ক্ষতিগ্রস্তদের পাশে এসে দাঁড়িয়েছি আমরা। যেকোনো দুর্যোগে সবসময়ই পাশে থাকবো।

ঘূর্ণিঝড় ‘রেমাল’-এর আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকা এবং মানুষের খোঁজ নেয়ার জন্য এবং ত্রাণসামগ্রী বিতরণে বরগুনা জেলার আমতলী উপজেলা, কুয়াকাটাসহ দক্ষিণ অঞ্চলে বিভিন্ন এলাকায় যান স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল।

এর আগে, গত ২৬ মে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক দুর্যোগ কবলিত মানুষের দুর্দশা লাঘবে জীবন ও সম্পদের ক্ষয়ক্ষতি কমাতে প্রস্তুত থাকতে নেতাকর্মীদের নির্দেশ দেয় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।