১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৪৭
শিরোনাম:

গজারিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যানদের দায়িত্বভার গ্রহণ পুর্বক মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

 

নেয়ামুল হক গজারিয়া প্রতিনিধি —
 গজারিয়ায় উপজেলা পরিষদ  নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্ৰহন এবং মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
গত (১২জুন) বুধবার সকালে মুন্সীগঞ্জের গজারিয়া পরিষদ সম্মেলন কক্ষে এই মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ মনসুর আহমেদ খান জিন্নাহর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর আক্তার এর পরিচালনায় মাসিক সাধারণ সভা অনুষ্ঠানের শুরুতে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মনসুর আহমেদ খাঁন জিন্নাহ ও নব নির্বাচিত ভাইস চেয়ারম্যানদেরকে ফুলের শুভেচ্ছা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা প্রশাসন।
এসময় মাসিক সাধারণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী কায়সার, গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব খান, গজারিয়া উপজেলার সাবেক দুই দুইবারের নির্বাচিত সফল চেয়ারম্যান মোহাম্মদ রেফায়েত উল্লাহ্ খান তোতা , নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম মন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মিনুয়ারা আক্তার, বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান, টেংগারচর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান ফরাজী , বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েল, ইমামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুজ্জামান খান জিতু, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল্লাহ সফি, গজারিয়া উপজেলা কর্মরত সকল কর্মকর্তা ও গনমাধ্যম কর্মী , গজরিয়ার সুধী সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা।
সভাপতির বক্তব্যে নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ মনসুর আহমেদ খান জিন্নাহ বলেন-আমার সর্বোচ্চ ত্যাগ ও সার্বিক সহযোগিতায় উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে গজারিয়া বাসীকে মডেল উপজেলা করতে যা-যা কিছু করার সবকিছু করবো। উপজেলাবাসী এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সবাইকে সাথে নিয়ে আপনাদের পাশে থেকে কাজ করবো। আপনাদের ভালোবাসা এবং পরকালের আখেরাতের জন্য কাজ করবো।
তিনি আরও বলেন, এই উপজেলার প্রতিটি ইউনিয়নে শতভাগ মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত করা হবে। যারা মাদক বিক্রি করে এবং সেবন করে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে। এ ব্যাপারে সকলকে সচেতন হতে হবে।
উল্লেখ্য যে উপজেলা পরিষদের মজজিদের ইমামদের নিয়ে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।মিলাদ ও সমাবেশে সকল শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।