১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:০১

ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি সম্রাটকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম, যে কোনো মুহূর্তে গ্রেপ্তার

যুবলীগের ঢাকা দক্ষিণ মহানগরের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে ২৪ ঘন্টার মধ্যে স্বেচ্ছায় নিকটস্থ থানায় আত্মসমর্পণ করতে বলেছে আইন প্রয়োগকারী সংস্থা। অন্যথায় তাকে গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করা হবে। আইন প্রয়োগকারী সংস্থার দায়িত্বশীল সূত্রগুলো এই তথ্য নিশ্চিত করেছে।

ইতোমধ্যে স¤্রাটের ব্যাংক অ্যাকাউন্টের হিসাব নেয়া হয়েছে। তার বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। অভিযোগ ওঠার পর থেকেই সম্রাট কাকরাইলের ভ‚ইয়া ম্যানশনে নেতাকর্মী পরিবেষ্টিত অবস্থায় অবস্থান করছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সম্রাট বর্তমানে কাকরাইলের ওই ভূঁইয়া ম্যানশনের নিজ অফিসে অবস্থান করছেন। প্রায় অর্ধশত দলীয় নেতাকর্মী তাকে পাহাড়া দিয়ে রেখেছে। আইন প্রয়োগকারী সংস্থা সোমবার থেকেই সম্রাটের সঙ্গে যোগাযোগ স্থাপন করেছে।
কাকরাইলের ভূঁইয়া ম্যানশন থেকে সম্রাটকে গ্রেপ্তার করতে গেলে অনভিপ্রেত পরিস্থিতির সৃষ্টি হতে পারে, যা সরকারের ভাবমূর্তির জন্য ইতিবাচক হবে না বলে মনে করছে আইন প্রয়োগকারী সংস্থা। তাই সম্রাটকে স্বেচ্ছায় আত্মসমর্পণ করতে বলেছে। বেঁধে দেওয়া সময়ের মধ্যে যদি সে আত্মসমর্পণ না করে তবে তাকে গ্রেপ্তারের জন্য ভূঁইয়া ম্যানশনে আইন প্রয়োগকারী সংস্থা অভিযান পরিচালনা করবে।