৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১১:০০

শরণখোলায় মৎস্যজীবির রহস্যজনক মৃত্যু

আবু নাঈম, শরনখোলা (বাগেরহাট)ঃ বাগেরহাটের শরণখোলায় আলম হাওলাদার (৩৮) নামের এক জেলের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত জেলে শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ সোনাতলা গ্রামের আবুল হাশেম হাওলাদারের ছেলে।

নিহতের বাবা আবুল হাশেম হাওলাদার জানান, সোনাতলা গ্রামের ইউসুফ হাওলাদারের মেয়ে শাহনাজ বেগমকে প্রায় ২০ বছর আগে বিয়ে করেন তার ছেলে আলম। তাদের সংসারে দুই ছেলে-এক মেয়ে রয়েছে। এরমধ্যে প্রতিবেশী এক নারীর সঙ্গে আলমের পরকিয়ার সম্পর্ক গড়ে ওঠায় স্বামী-স্ত্রীর মধ্যে বেশকিছুদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। একারনের স্ত্রী তাকে হত্যা কারেছে বলে তিনি অভিযোগ করেন।

স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম ডালিম জানান, সুন্দরবনে মাছ আহরণ করে চলা জেলে আলমের পরকিয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এটি স্বাভাবিক মৃত্যু না হত্যাকান্ড তা সঠিক তদন্তে বেরিয়ে আসবে।

জেলে আরমের স্ত্রী শাহনাজ বেগম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক একটার দিকে বাথরুমে যেতে ঘর থেকে বের হওয়ার পর তার স্বামী মাথা ঘুরে পড়ে যায়। এসময় প্রতিবেশীদের ডেকে তাকে ঘরে তোলার পরপরই তিনি মারা জান। তার বিরুদ্ধে অহেতুক অভিযোগ করা হচ্ছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের সন্দেহের কারণে ময়না তদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেরেই মৃত্যুর সঠিক কারন জানা যাবে।