১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫৩
শিরোনাম:

ঢাবিতে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলা (ভিডিও)

ঢাকা বিশ্ববিদ্যালয়ে মধুর ক্যাণ্টিনের সামনে ছাত্রলীগের হামলায় সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের সহ তথ্য বিষয়ক সম্পাদ মামুন খানসহ ৪ জনকে পেটানোর ঘটনা ঘটেছে। এছাড়াও জিয়া হলের এক ছাত্রদল নেতাসহ তিনজন আহত হয়েছেন। ছাত্রদলের নেতাকর্মীরা অভিযোগ করেন ডাকসু জিএস ও ছাত্রলীগের পদচ্যুত সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এই হামলার ইন্ধনদাতা।

রবিবার ১২টার পর এ ঘটনা ঘটে। আহতরা হলেন জিয়া হলের যুগ্ম আহ্বায়ক শাওন ও তারেক, মাহমুদুর রহমান চৌধুরী এবং নুরে আলম ভূঁইয়া।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রী মানসুরা বলেন, বেলা ১১ টায় ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন এর ফেসবুক আইডি হ্যাক হওয়ায় সংবাদ সম্মেলনের আয়োজন করে। আয়োজন শেষে মধুর ক্যান্টিনের সামনে এ হামলা চালানো হয়।

ছাত্রদলের নেতা কর্মীরা অভিযোগ করেন, ছাত্রদলের উপর মুক্তিযুদ্ধ মঞ্চ নামের একটি সংগঠন প্রথমে হামলা চালায় এরপরে ছাত্রলীগ নেতাকর্মীরা হামলায় অংশ নেয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগ সভাপতি সঞ্জিত চন্দ্র দাস বলেন, এই হামলার ঘটনায় আমি অবগত নয়। আমি জানি না ছাত্রলীগ এ হামলা চালিয়েছে।

ছাত্রলীগের একটি সূত্র জানায়, মুক্তিযুদ্ধ মঞ্চ এই হামলার সঙ্গে জড়িত। আহত ৫ ছাত্রদল নেতাকর্মীকে ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।