১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:১৩
শিরোনাম:

নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে যুবদল নেতাকর্মীদের সংঘর্ষে আহত ১০

প্রত্যক্ষদর্শী ও যুবদলের নেতাকর্মীরা জানান, সকাল ১০টায় নগরীর মণ্ডলপাড়া এলাকায় জেলা ও মহানগর যুবদলের নেতাকর্মীরা সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে একটি র‌্যালি বের করেন। র‌্যালিটি বঙ্গবন্ধু সড়কের ডিআইটি চত্বরের দিকে এগোতে থাকলে পুলিশ বাধা দেয়। বাধা উপেক্ষা করে মিছিলটি সামনের দিকে এগোতে চাইলে পুলিশ লাঠিচার্জ করে। এসময় পুলিশের সঙ্গে যুবদলের নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পুলিশ লাঠিচার্জ করে যুবদলের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। মিছিলে মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান উপস্থিত ছিলেন।

এদিকে চাষাঢ়া বালুর মাঠ এলাকায় মহানগর যুদলের সভাপতি নাসিক কাউন্সিলর খোরশেদের নেতৃত্বে শতাধিক নেতাকর্মীরা মিছিল খালেদা জিয়ার মুক্তিসহ সরকারের সমালোচনা করে স্লোগান দেয় নেতাকর্মীরা। পুলিশ ব্যানার কেরে নিলে নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে।

সদর মডেল থানার এসআই আমিনুল ইসলাম বলেন, অনুমতি ছাড়া কর্মসূচি করায় জনগণের চলাচলে বাধা কিংবা বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে সেজন্য ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান