৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১০:০৭

আইটেম গানে আবেদনময়ী অভিনেত্রী রাকুল প্রীত সিং (ভিডিও)

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। দক্ষিণের প্রায় সবগুলো ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন তিনি। জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু, রাম চরণসহ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে। নাম লিখিয়েছেন বলিউড সিনেমাতেও।

সিনেমার আইটেম গানে পারফর্মের জন্য অনেক প্রস্তাব পেলেও এতদিন তা ফিরিয়ে দিয়েছেন রাকুল। তার পরবর্তী সিনেমা ‘মারজাভান’। বলিউডের এ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটিতে ‘হাইয়া হো’ শিরোনামে একটি আইটেম রয়েছে। এতেও পারফর্ম করেছেন এই অভিনেত্রী। দিওয়ালি উপলক্ষে মুক্তি পেয়েছে গানটি। এতে আবেদনময়ী রূপে হাজির হয়েছেন তিনি।

এ গানের কথা লিখেছেন তানিস্ক বাগচী। এতে কণ্ঠ দিয়েছেন তুলসি কুমার ও জুবিন। ‘মারজাভান’ সিনেমায় আরো অভিনয় করেছেন—রিতেশ দেশমুখ, সিদ্ধার্থ মালহোত্রা, শাদ রাধাওয়া, তারা সুতারিয়া, গোদান কুমার, সুহা গেজেন প্রমুখ। মিলাপ জাভেরি পরিচালিত এ সিনেমা আগামী ১৫ নভেম্বর মুক্তি পাবে।

তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মনমধুডু টু’। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত নাগার্জুনা আক্কিনেনি অভিনীত তেলেগু ভাষার ‘মনমধুড়ু’ সিনেমার সিক্যুয়েল এটি। এতে নাগার্জুনার সঙ্গে রাকুলকে রোমান্স করতে দেখা যায়। এছাড়া তামিল ভাষার ‘এসকে ১৪’ ও ‘ইন্ডিয়ান টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রাকুল প্রীত সিং।

২০০৯ সালে কন্নড় ভাষার ‘গিলি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান রাকুল। ২০১৪ সালে ‘ইয়ারিয়া’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন রাকুল।

দেখুন: আইটেম গান ‘হাইয়া হো’।