১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৫০

বাংলাদেশ-ভারত প্রথম টি-টোয়েন্টিতে সন্ত্রাসী হামলার হুমকি

রাত পোহালেই ভারতের উদ্দেশে রওনা দেবে বাংলাদেশ ক্রিকেট দল। তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে কোহলিদের দেশে যাবে টাইগাররা। যদিও ভারত সফরের আগে দেশের ক্রিকেটে নতুন সংকট শুরু হয়েছে। এমতাবস্থায় যোগ হয়েছে সন্ত্রাসী হামলার হুমকি। আগামী ৩ অক্টোবর দিল্লিতে বাংলাদেশ-ভারত প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ওই ম্যাচে সন্ত্রাসী হামলার হুমকি দিয়ে বেনামি চিঠি পাঠিয়েছে কোনো এক ব্যক্তি বা সংগঠন। খবর : ক্রিকটাইম।

দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে সন্ত্রাসী হামলার হুমকি রয়েছে বলে জানিয়েছে ভারতের ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)। সংস্থাটি বেনামে আসা একটি চিঠি পায়, যেখানে বলা হয় ভারতীয় দল, বিশেষ করে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির ওপর হামলা হতে পারে। এমন ঘটনার পর দিল্লি পুলিশকে নিরাপত্তা আরও জোরদার করার নির্দেশ দেওয়া হয়েছে।

দিল্লি পুলিশের বরাতে আরও জানা যায়, চিঠিতে ভারতীয় দল ছাড়াও, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, প্রেসিডেন্ট রাম নাথ কোবিন্দ, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহসহ আরও অনেক নেতার নাম রয়েছে। কেরালাভিত্তিক সংগঠন ‘অল ইন্ডিয়া লস্কর’ এই চিঠি দিয়েছে। এনআইএ ইতোমধ্যে চিঠির একটি কপি ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে পাঠিয়ে দিয়েছে।
সূত্রের বরাতে আরও বলা হয়, হতে পারে এই চিঠিটি ভুয়া কিছু, তবে কোনো ধরনের ঝুঁকি না নিয়ে ম্যাচ ভেন্যুতে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হচ্ছে।