১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:১৯
শিরোনাম:

বাংলাদেশ-ভারত সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে সন্ধ্যায়

সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মোহাম্মদ সাইফউদ্দিনকে ছাড়াই ভারতের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। রোববার (৩ নভেম্বর) দিল্লীর অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও স্টার স্পোর্টস ওয়ান।

এ ম্যাচে বাংলাদেশ পাচ্ছে না সিনিয়র দুই সদস্য সাকিব আল হাসান ও তামিম ইকবালকে। জুয়াড়ির প্রস্তাব গোপন করায় আপাতত ক্রিকেটে নিষিদ্ধ বিশ্বসেরা অলরাউন্ডার। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন মাহমুদউল্লাহ রিয়াদ। আর পারিবারিক কারণে সফরে নেই ড্যাশিং ওপেনার তামিম। পিঠের চোটের কারণে দলে নেই পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনও। ফলে তরুণদের উপর নির্ভর করতে হবে সফরকারীদের।

ভারতীয় দলে নেই নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। এ সিরিজে বিশ্রামে রয়েছেন তিনি।তার বদলে মেন ইন ব্লুদের অধিনায়কত্ব করবেন হিটম্যান রোহিত শর্মা। আর দীর্ঘদিন ধরে দলের বাইরে মহেন্দ্র সিং ধোনি। ফলে মিডলঅর্ডারে ভুগতে হতে পারে তাদের।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম/ মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, আরাফাত সানি, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন ও আবু হায়দার রনি/তাইজুল ইসলাম।

ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, সাঞ্জু স্যামসন/লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, রিশব প্যান্ট, শিভাম দুবে, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, ইয়ুজবেন্দ্র চাহাল/রাহুল চাহার, দীপক চাহার ও শার্দুল ঠাকুর/খলিল আহমেদ।