২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, দুপুর ১২:০৪
শিরোনাম:

টোম্যাটোর গয়না পরে বিয়ে! কনের সাজের ভিডিও ভাইরাল

টোম্যাটোর গয়না পরে বিয়ের পিঁড়িতে বসেছেন এক পাকিস্তানি যুবতী। পাকিস্তানের এক নারী সাংবাদিক এমনই একটি ভিডিও পোস্ট করার পর তা ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বেড়ে গেছে ‘টোম্যাটো’ চর্চা।

কিন্তু হঠাৎ বিয়ের সাজে টোম্যাটো কেন? সাংবাদিকের এমন প্রশ্নে কনে জানান, পাকিস্তানে টোম্যাটোর দাম আকাশ ছোঁয়া হয়ে যাওয়ায় সোনা আর টোম্যাটোর সাজে খুব একটা ফারাক নেই। তাই টোম্যাটোর গয়নাই পরেছেন তিনি।

গত কয়েক দিন ধরেই পাকিস্তানের বিভিন্ন বাজারে টোম্যাটোর দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে। পাকিস্তানি সংবাদপত্র ‘দ্য ডন’ জানায়, করাচির বিভিন্ন মার্কেটে গত সপ্তাহেই টোম্যাটোর দাম কেজি প্রতি ৩০০ টাকা ছাড়িয়েছে। পাকিস্তানের সাধারণ সমস্যায় পড়েছেন টোম্যাটোর দাম বাড়ায়। জনতা এখন আর কেজিতে টোম্যাটো কিনছে না।

পাকিস্তানের টোম্যাটোর এই আকাশ ছোঁয়া দাম নিয়ে সংবাদমাধ্যম, সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ, ব্যঙ্গ-বিদ্রুপ হচ্ছে। এবার টোম্যাটোর গয়না পরে কার্যত বাস্তবেই তা করলেন ওই যুবতী।

পাক সাংবাদিক নায়লা ইনায়তের শেয়ার করা ভিডিওয় দেখা গেছে, এক সাংবাদিক বুম নিয়ে হাজির হয়েছেন বিয়ে বাড়িতে। সেখানে বিয়ের কনে সোনা-হীরের গয়নার বদলে পরেছেন লাল টকটকে টোম্যাটোর হার। কানের দুল, হাতের বালাও টোম্যাটোর। পরিপাটি বাঁধা চুলে টসটসে টোম্যাটো দিয়ে টিকলি। গোল্ডেন লেহঙ্গার শঙ্গে টোম্যাটোর গয়নায় বেশ মানিয়েছেও কনেকে।

কনে বলেন, টোম্যাটো এখন দুর্মূল্য। তাই তিনি সোনার বদলে টোম্যাটোর গয়না পরেছেন। তাছাড়া, যৌতুকেও দেওয়া হয়েছে তিন ঝুড়ি টোম্যাটো।

কনের সাজের ভিডিওটি সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে। দশ ঘণ্টার মধ্যেই ভিডিওটি প্রায় ১৪ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে চলছে লাইক, শেয়ার কমেন্ট।