৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ১০:৪৭

বাগেরহাটে মোরেলগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে   ধর্ষনের অভিযোগে,যুবক আটক

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট :বাগেরহাটের মোরেলগঞ্জের নিশানবাড়িয়া ইউনিয়নের এক প্রতিবন্ধী কিশোরী নারীকে ধর্ষণের অভিযোগে মো. আলমঙ্গীর শেখ(৩৮) নামের এক যুবককে জনতা আটক করে থানা পুলিশে সোর্পদ করেছে। এ ঘটনায় কিশোরীর মা জাহানুর বেগম বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

প্রাপ্ত অভিযোগে জানাগেছে, নিশানবাড়িয়া ইউনিয়নের আমুরবুনিয়া গ্রামের মৃত. আনসার হাওলাদারের বৃদ্ধিপ্রতিবন্ধী কিশোরী (১৮) কে ঘটনার দিন ২৪ নভেম্বর  রোববার সকাল ১০টার দিকে নিজ বাড়ির কাছে ওই কিশোরী ছাগল নিয়ে ঘেরের ভেরীতে ঘাষ খাওয়াচ্ছিলেন। এ সময় প্রতিবেশী একই গ্রামের আব্দুর রহমান শেখের পুত্র আলমঙ্গীর শেখ তাকে হাত ধরে টেনে নিয়ে পার্শ্ববর্তী মৎস্য ঘেরের ঘৈ ঘরে নিয়ে প্রতিবন্ধী কিশোরির উচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। এ সময় মাঠে ধানকাটতে থাকা কৃষক আলী হোসেন খানসহ কয়েকজন দেখতে পেয়ে  মেয়েটিকে উদ্ধারের জন্য ছুটে গেলে এ সময় আলমঙ্গীর হোসেন দৌড়ে পালিয়ে যায়। এবং এলাকা থেকে সে গাঁ ঢাকা দেয়।

এর পরপরই কিশোরী বাড়িতে গিয়ে তার মাকে জানায়। ইতোপূর্বে ওই কিশোরিকে বাড়িতে ডেকে নিয়ে তার স্ত্রীর অনুপস্থিতে আলমঙ্গীর একাধিকবার ধর্ষণ করে। মা জাহানুর বেগম স্থানীয়ভাবে লোকজনকে জানিয়ে কোন প্রতিকার না পেয়ে ইউনিয়ন পরিষদে বিচার চেয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু, তার পরিষদের গ্রাম পুলিশ দিয়ে ৩দিন ধরে যুবককে ধরার চেষ্টা করে অবশেষে বুধবার দুপুরে গ্রামপুলিশ ও স্থানীয়লোকজনের সহযোগিতায় তাকে পরিষদে নিয়ে আসে। চেয়ারম্যান পরবর্তীতে ওই যুবককে থানা পুলিশে সোর্পদ করে।

এ সর্ম্পকে ওসি (তদন্ত ) ঠাকুর দাস মন্ডল জানান, প্রবিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনাটি স্থানীয় চেয়ারম্যান অবিহিত করেছে। ইউনিয়ন পরিষদে জনতা ঘটনার সাথে জড়িত আলমঙ্গীর শেখ নামের এক যুবককে আটক করেছে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।