১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৪

টিকটক ভিডিও বানিয়ে কোটিপতি ব্রিটিশ তরুণী! রাখেন দেহরক্ষীও

টিকটকে মেতেছে তরুণ প্রজন্ম। চীনা এই অ্যাপে কোনো গান বা সংলাপের সঙ্গে নিজেদের অভিনয়-অঙ্গভঙ্গি জুড়ে দিয়ে বানানো ভিডিও’র মাধ্যমে অনেকেই ভক্ত-অনুসারী লাভ করেছেন। টিকটক ভিডিও বানিয়ে টাকাও অর্জন করছেন অনেকে। তবে কেউ যদি টিকটক ভিডিও বানিয়ে কোটিপতি হয়ে যান এবং নিজের নিরাপত্তায় দেহরক্ষী রাখেন তাহলে অবাক হতেই হয়। টিকটক ভিডিও করে নিজেকে অবাক করা জায়গায় নিয়ে গেছেন ব্রিটিশ তরুণী হোলি হর্ন।

ব্রিটিশ গণমাধ্যম দ্য হেরাল্ড পাবলিসিস্ট জানায়, টিকটকে সেজেগুজে ভিডিও বানানো হলি হর্নের বয়স মাত্র ২৩ বছর। গ্লসি পাউটেড ঠোঁট, বাদামি চোখ আর ম্যানিকিউর করা নখের কারণে সহজেই পৌঁছে গেছেন বহু মানুষের কাছে। টিকটকে বর্তমানে তার অনুসারীর সংখ্যা প্রায় ৬ লাখ!

গত বছর হোলি হর্নের পোস্ট করা একটি ভিডিও দেখা হয়েছে ৭ কোটি ৭২ লাখেরও বেশি বার। এটি ছাড়াও টিকটকে প্রচুর ভিডিও রয়েছে তার। কোনোটিতে তিনি পপ গানে গলা মেলাচ্ছেন তো কোনোটিতে আবার নাচছেন। আর এসব ভিডিও মন কেড়েছে দর্শকদের।

টিকটককে যারা নেহায়েত ছেলেমানুষি মনে করেন তারা হর্নের আয়ের কথা শুনলে চমকে উঠবেনই। হর্ন ব্রিটেনের একাধিক ব্র্যান্ডের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়েছেন। বেশকিছু বিজ্ঞাপনের সঙ্গেও যুক্ত রয়েছেন। প্রতি মাসে তিনি কয়েক লাখ টাকা আয় করেন। এককালীন চুক্তিতেও অনেক টাকা আয় করেছেন তিনি।

মেয়ের আয় দেখে চাকরি ছেড়ে দিয়েছেন হর্নের মা। হর্নের জীবনযাপনেও এসেছে ব্যাপক পরিবর্তন। ব্রিটেনের মধ্যবিত্ত ঘরের মেয়ে হর্ন এখন বড়লোকেদের মধ্যে গণ্য হন। পৈত্রিক ভিটা ছেড়ে তিনি এখন ওয়েস্ট সাসেক্সের এক অভিজাত এলাকার বাসিন্দা। বর্তমানে তিনি এতই জনপ্রিয় যে ব্যক্তিগত নিরাপত্তা নিশ্চিতে দেহরক্ষীও রাখেন।