২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:০৭
শিরোনাম:

ঢাবির ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার মজনু সাত দিনের রিমান্ডে

রাজধানীর কুর্মিটোলা এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত মজনুর ৭ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) বেলা পৌঁনে ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারীর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য মজনুর ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। দুপুরে তাকে আদালতে পাঠায় পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। গতকাল মজনুকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশের হাতে তুলে দেয় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সময় টিভি ও কালেরকন্ঠ

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসায় কিছুটা সুস্থ হওয়ায় দুপুর ১২টার দিকে ওই ছাত্রীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। ছাড়পত্র পেয়েই তিনি হাসপাতাল ত্যাগ করেন। তবে চিকিৎসার প্রয়োজনে আগামী সপ্তাহে তাকে আসতে বলা হয়েছে।

ঢাবির দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী শেওড়ায় বান্ধবীর বাসায় যাওয়ার পথে গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলা বাসস্ট্যান্ডের কাছে ধর্ষণের শিকার হন। একপর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। রাত ১০টার দিকে যখন তাঁর জ্ঞান ফেরে, তখন সেখান থেকে তিনি বান্ধবীর বাসায় গিয়ে ঘটনা খুলে বলেন। পরে রাত ১২টার দিকে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। পরদিন ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেন তাঁর বাবা। এদিকে ওই ধর্ষণের ঘটনায় মজনু নামে ওই ভবঘুরেকে গ্রেপ্তার করে র‌্যাব।