২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৩
শিরোনাম:

ন্যান্সির জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি: স্বামীসহ গৃহকর্মী কারাগারে

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অন্যান্য অলংকার চুরির মামলায় গৃহকর্মী মোছা. তাহমিনা এবং তার স্বামী শাকিলকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক ছাদেক মিয়া দুই আসামির ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

আসামিপক্ষের অ্যাডভোকেট নাসিম গাজী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। তবে এদিন তদন্ত কর্মকর্তা আদালতে আসেননি। তাই আসামিদের কারাগারে পাঠিয়ে আগামী ২ মে তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে রিমান্ড শুনানির দিন ধার্য করেন আদালত।

সিএমএম আদালতে গুলশান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক আলমগীর হোসেন এ তথ্য জানান।

জানা যায়, তাহমিনা ও রিপা ন্যান্সির বাসায় গৃহপরিচারিকার কাজ করততেন। তাহমিনাকে প্রায় বাসা থেকে নিতে আসতেন শাকিল। রিপা মাঝে মাঝে কাউকে না জানিয়ে বাসা থেকে চলে যেতেন। গত ২৬ ফেব্রুয়ারি বাসার কাউকে কিছু না জানিয়ে চলে যান রিপা। একইভাবে গত ৫ এপ্রিল বাসার কাউকে না জানিয়ে চলে যান তিনি।

এ অবস্থায় গত ১৮ এপ্রিল ন্যান্সি দেখতে পান আলমারিতে তার দুটি স্বর্ণের চেইন, জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ডায়মন্ডের লকেটসহ মূল্যমান অলংকার নেই। যার মূল্য আনুমানিক তিন লাখ ২১ হাজার টাকা। এরপর ন্যান্সি তার পদক খোঁজে না পাওয়ায় রিপাকে সন্দেহ করেন। এ ঘটনায় গৃহপরিচারিকা রিপাসহ তিনজনকে আসামি করে গুলশান থানায় মামলা করেন ন্যান্সির ভাই শাহরিয়া আমান সানি।