১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১০

নায়িকা ও সাংসদ নুসরাত জাহানের চুমুর ভিডিও ভাইরাল(ভিডিওসহ)

বিনোদন ডেস্ক : তুরস্কের বোদরুম শহরকে আজীবন মনে রাখার কথা কলকাতার বাংলা ছবির নায়িকা ও সাংসদ নুসরাত জাহানের। এখানেই যে প্রিয়তমের সঙ্গে মনের আদান-প্রদান হয়েছিল তাঁর। এবার সেখান থেকেই ভক্তদের উদ্দেশে দারুণ এক ভিডিও শেয়ার করেছেন তিনি।

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানাচ্ছে, বোদরুমে গিয়েই বিয়েপর্ব সেরেছেন নুসরাত। তবে অন্য অনেকের মতো চুপিসারে সাতপাকে বাঁধা পড়েননি তাঁরা। পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে সাড়ম্বরেই পালিত হয় বিয়ের সব আনুষ্ঠানিকতা।

এরপর বর নিখিল জৈনের সঙ্গে চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন। ঘুরে বেড়ানোর ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত শেয়ার করে ভক্তদেরও মাতিয়ে রাখছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত। তবে এবার ঘুরতে গিয়ে করলেন একেবারেই ব্যতিক্রমী এক কাজ।

আরো পরুন : রোহিঙ্গা ক্যাম্পের চারপাশে কাঁটাতারের বেড়া দেয়া হবে, বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সম্প্রতি আকর্ষণীয় এক ভিডিও শেয়ার করেন নুসরাত। সেখানে দেখা যায়, নীল সমুদ্রে ইয়টে চেপে কখনো বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতে উঠছেন নুসরাত-নিখিল দম্পতি। কখনো বা প্রিয় বান্ধবী মিমির সঙ্গে আমুদে ভঙ্গিতে নাচছেন নুসরাত। এখানেই শেষ নয়। ভিডিওর একপর্যায়ে নুসরাত-নিখিল দম্পতিকে পরস্পরের ঠোঁটে ঠোঁট ছোঁয়াতেও দেখা যায়।

দারুণ এই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে আসামাত্রই তা ভাইরাল হয়ে যায়। এরই মধ্যে ভিডিওটি ২১ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে। এ ছাড়া এতে সাড়ে ছয়শরও বেশি মন্তব্য জমা পড়েছে। ভিডিওটি দেখা হয়েছে দুই লাখ ৪৯ হাজারের বেশিবার।

মন্তব্যের ঘরে সদ্যবিবাহিত তারকা দম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন প্রায় সবাই। এক নেটিজেন লেখেন, ‘খুব সুন্দর ভিডিও। অভিনন্দন।’ আরেকজন লেখেন, ‘দুজনকে একসঙ্গে বেশ দারুণ লাগছে।’

জৈন ধর্মের অনুসারী নিখিলকে বিয়ে করে নিজ দেশে অবশ্য ব্যাপক সমালোচনার শিকার হয়েছিলেন নুসরাত। তৃণমূলের এই সাংসদ বিয়েতে হিন্দুরীতি মেনে কেন সিঁদুর ও মঙ্গলসূত্র পরলেন, তা নিয়েও প্রশ্ন ওঠে। ফতোয়াও জারি হয় তাঁর বিরুদ্ধে।

তবে সমালোচকদের ভয়ে চুপসে যাননি নুসরাত, বরং পাল্টা জবাব দিয়েছেন। এক টুইট বার্তায় জনপ্রিয় এই অভিনেত্রী লেখেন, ‘আমি ঐক্যবদ্ধ ভারতের একজন প্রতিনিধি। সেখানে কোনো জাতি বা ধর্মের বাধা নেই। আমি সব ধর্মকেই সম্মান করি।’

বিগত লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট কেন্দ্র থেকে তিন লাখের বেশি ভোটে জিতে তৃণমূলের সাংসদ হন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান।