১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৪৪

যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে নিয়ে তার কার্যালয়ে র‌্যাব

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে নিয়ে তার কাকরাইল কার্যালয়ের তালা ভেঙে ভিতরে ঢুকেছে র‌্যাব সদস্যরা। রোববার দুপুরে রাজধানীর কাকরাইল মোড়ের ভূঁইয়া ম্যানশনে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের এ কার্যালয়ে ঢোকেন র‌্যাব সদস্যরা। এখানেই নিয়মিত বসতেন সম্রাট। রমনা থানার ওসি-অপারেশন মাহফুজুল হক ভুইয়া বিষয়টি নিশ্চিত করেন।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক সরওয়ার বিন কাশেম জানান, সম্রাটের দেয়া তথ্যের ভিত্তিতে কাকরাইলে তার নিজস্ব কার্যালয়ে অভিযান পরিচালনা করা হচ্ছে।

এর আগে রোববার দুপুর দেড়টার দিকে র‌্যাব হেডকোয়ার্টার থেকে কড়া নিরাপত্তার মধ্যে সদ্য বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটকে কাকরাইলের ভূঁইয়া ম্যানমন সংলগ্ন কার্যালয়ে আনা হয়। আগেই অফিসটির আশেপাশে বিপুল পরিমাণ র‌্যাব-পুলিশ দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা হয়।

ধারণা করা হচ্ছে, কার্যালয়ের ভেতর ক্যাসিনো খেলার সামগ্রী কিংবা বিপুল পরিমাণ টাকা থাকতে পারে। রোববার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চলছিল।

এর আগে ভোরে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহসভাপতি আরমানকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।