১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ২:৩৩
শিরোনাম:

বগুড়ায় করতোয়া নদীতে টাকা ভাসছে এমন খবরে উৎসুক জনতা ভীড়

বগুড়ায় করতোয়া নদীতে টাকা ভাসছে এমন খবরে উৎসুক জনতা ভীড় জমায় নদীর পাড়ে। কেউ কেউ নদীতে ঝাঁপিয়ে পড়ে টাকাও সংগ্রহ করে। অনেকেই ব্রিজের উপরে ও নদীর কিনারে দাঁড়িয়ে রাত সাড়ে ১০ টা পর্যন্ত ভীড় জমান। আর এ টাকা কেন্দ্র করে শহরে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়।

দেখা যায়, সোমবার রাত ৯ টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত নদীর রেলব্রিজ ও ফতেহ আলী ব্রিজের মাঝামাঝিতে বিপুল সংখ্যক উৎসুক জনতার ভীড়। সেখানে অনেকেই নদীতে নামে টাকা সংগ্রহ করতে। তবে কত টাকা সেখানে পাওয়া গেছে তার সঠিক হিসাব জানা যায়নি।

শহরতলীর নারুলীর মোশারফ হোসেন, উত্তর চেলোপাড়ার চন্দন জানায়, টাকা ভেসে থাকার বিষয়টি কাইল্যা নামের এক ব্যক্তি দেখে। প্রথমে সে নদী থেকে টাকা সংগ্রহ করে চলে যায়। সেই খবরে তারাও সেখানে নেমে টাকা সংগ্রহ করেছে।

সেখানে থাকা স্থানীয় রহিম উদ্দিন, মাহবুর রহমান, সফিকুল ইসলাম জানান, নদীতে কে বা কারা টাকা ফেলে গেছে তারা জানে না। তবে সেখান থেকে প্রায় সাত হাজার টাকা সংগ্রহ করেছে কয়েকজন বলে তারা জানতে পেরেছে।

রাত ১১ টায় বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, সন্ধার পর ওই এলাকায় পুলিশ অভিযান চালিয়েছে, এসময় দৌড়ে পালানোর সময় অথবা কোনো পথচারী চলাচলকালে কারো কাছে থেকে অসাবধানতাবশত টাকাগুলো পড়ে থাকতে পারে। তবে পরিমাণ খুব বেশি নয়। আর টাকা ভাসছে এটা একটা নিছক গুজব ছাড়া কিছু না।