১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪১
শিরোনাম:

আন্দোলন অব্যাহত, অনুশীলনে আসেনি কোনো ক্রিকেটার

গত ২১ অক্টোবর ১১ দাবি নিয়ে ধর্মঘট ডেকেছে ক্রিকেটাররা। সামনে রয়েছে ভারত সফর। এই সফরকে সামনে রেখে অনুশীলনে আসেনি কোনো ক্রিকেটার।
আগামী মাসে তিনটি টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাবে বাংলাদেশ। কিন্তু তার আগে গত সোমবার হুট করে ধর্মঘট ডেকে সব ধরনের ক্রিকেট বজর্ন করে তারা। যার ফলে ভারত সফর নিয়ে তৈরি হয়েছে শঙ্কা।

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সামনে ১১ দফা দাবি বেঁধে দিয়ে ধর্মঘটে যাওয়া ক্রিকেটারদের উদ্দেশ করে বিসিবি সভাপতি নাজমুল হাসান মঙ্গলবার বলেছেন যে ম্যাচ না খেললে এবং ক্যাম্পে যোগ না দিলে ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, ‘আমরা ম্যাচ আয়োজন এবং জাতীয় দলের অনুশীলন ক্যাম্প আয়োজন অব্যাহত রাখবো। দেখা যাক কে যোগ দেয় আর কে না দেয়। যদি তারা ম্যাচ না খেলে এবং ক্যাম্পে যোগ না দেয় তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বাংলাদেশের ক্রিকেটকে কারা ধ্বংস করতে চায় সেটা আমাদের খুঁজে বের করা প্রয়োজন। আমরা ক্রিকেটারদের খেলতে বলবো। যদি তারা খেলতে অস্বীকৃতি জানায় সেটা তাদের ব্যাপার।’

এদিকে ঘরের মাঠে চলছে জাতীয় ক্রিকেট প্রিমিয়ার লিগ। আগামী কাল থেকে শুরু হবে তৃতীয় রাউন্ডের খেলা। কিন্তু সেই খেলায় অংশ নিবে কিনা তা নিয়েও শঙ্কা তৈরি হয়েছে।