২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৯
শিরোনাম:

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওসারকে অব্যাহতি : ওবায়দুল কাদের

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওসারকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সাংগঠনিক নেত্রী, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাকে অব্যাহতি দিয়ে তা অবহিতও করা হয়েছে। বুধবার (২৩ অক্টোবর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে এক অনুষ্ঠানে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের এ কথা জানান।

তিনি আরোও বলেন, নিজের ঘরের লোকদের বিরুদ্ধে শাস্তি দেয়ার সাহস একমাত্র শেখ হাসিনাই দেখিয়েছেন। যারাই অভিযুক্ত হবে-দুনীতি, চাঁদাবাজী, মাদকের সাথে থাকবে কেউই ছাড় পাবেন না।  আওয়ামী লীগের প্রভাশালী নেতারাও নজরদারিতে আছে।

ঢাকা উত্তর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাদেক খান এমপি, আসলামুল হক এমপি, ইলিয়াস মোল্লা প্রমুখ।

সম্প্রতি রাজধানীর ক্যাসিনো কারবারে ওয়ান্ডারার্স ক্লাবের সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে বিভিন্ন গণমাধ্যমের শিরোনামে আসেন মোল্লা কাওসার। গত সোমবার জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কেন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি) থেকে সংশ্লিষ্ট ব্যাংকগুলোকে কাওসারসহ তার স্ত্রী পারভীন লুনা, মেয়ে নুজহাত নাদিয়া নীলা এবং তাদের প্রতিষ্ঠান ফাইন পাওয়ার সল্যুয়েশন লিমিটেডের ব্যাংক হিসাব জব্দ করে।