২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:২৭
শিরোনাম:

গজারিয়ায় সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম উদ্বোধন

নেয়ামুল হক গজারিয়া প্রতিনিধি

‘সুখে ভরবে আগামীর দিন, পেনশন হবে সর্বজনীন’ স্লোগানে গজারিয়া উপজেলা ভূমি অফিস সর্বজনীন পেনশন স্কিমের নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। এই কার্যক্রম উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর আক্তার।

গত সোমবার (২২ এপ্রিল) বিকেলে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা ভূমি অফিসের গোল ঘরে উপজেলা প্রশাসনের আয়োজনে এই কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এর আগে উপজেলার ইমামপুর ইউনিয়ন পরিষদে সর্বজনীন পেনশন স্কিমের নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর আক্তার তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নে বৈষম্যহীন সামাজিক কাঠামোয় সব নাগরিকের বিশেষ করে বয়স্ক জনগোষ্ঠীর আর্থিক সুরক্ষা নিশ্চিতকরণে এই সর্বজনীন পেনশন স্কিম। এটি সফল করতে সকল পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন এই মুহূর্তে।

এসময় পেনশন স্কিমের নিবন্ধন সম্পর্কে সর্বস্তরের মানুষের মাঝে আগ্রহ সৃষ্টির লক্ষ্যে উপজেলা ভূমি অফিস গোল ঘরে জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত কানুনগো মোসলেম উদ্দিন, ইউনিয়ন ভূমি অফিসার মো: নজরুল ইসলাম, সহকারী ইউনিয়ন ভূমি অফিসার ফারজানা আক্তার, সার্ভেয়ার কামাল হোসেন, নাজির কাম ক্যাশিয়ার মো: শরিফ হোসেন, মো: সাইফুল ইসলাম, মো: তৌহিদ মোল্লা, মো: খোরশেদ আলম, শিরিন আক্তার, সাংবাদিক নেয়ামুল হক নয়ন, গাজী মাহমুদ পারভেজ, মো: আবুল হোসেন প্রমুখ।